kalerkantho

রবিবার। ২৪ জ্যৈষ্ঠ ১৪২৭ । ৭ জুন ২০২০। ১৪ শাওয়াল ১৪৪১

ইংলিশ প্রিমিয়ার লিগে ৩ ক্লাবের ৬ জন করোনা পজিটিভ!

কালের কণ্ঠ অনলাইন   

২১ মে, ২০২০ ১৪:৪২ | পড়া যাবে ২ মিনিটে



ইংলিশ প্রিমিয়ার লিগে ৩  ক্লাবের ৬ জন করোনা পজিটিভ!

করোনা সংকট কাটিয়ে ইংল্যান্ডের শীর্ষ প্রিমিয়ার ফুটবল লিগ যেখানে পুনরায় মাঠে গড়ানোর পরিকল্পনা করছে, সেখানে নতুন করে খেলোয়াড়দের পরীক্ষায় পজিটিভ ধরা পড়ায় কিছুটা হলেও শঙ্কায় পড়েছে লিগ কর্তৃপক্ষ। ফুটবলকে মাঠে ফেরানোর পরিকল্পনার অংশ হিসেবে প্রতিটি ক্লাবের খেলোয়াড় ও স্টাফদের প্রতিনিয়ত করোনা পরীক্ষার মধ্যে থাকতে হচ্ছে। সেখানে প্রিমিয়ার লিগের তিনটি ক্লাবের ৬ জনের দেহে কোভিড-১৯ এর সংক্রমণ পাওয়া গেছে।

লিগের এক বিবৃতিতে বলা হয়েছে, ১৭ ও ১৮ মে সব মিলিয়ে ৭৪৮ জন খেলোয়াড় ও স্টাফের দেহে পরীক্ষা পরিচালনার পর ছয়জনের পজিটিভ এসেছে। তাদেরকে সাতদিনের জন্য সেল্ফ আইসোলেশনে পাঠানো হয়েছে। এর মধ্যে একজনের পরিচয় নিশ্চিত হওয়া গেছে। বার্নলির সহকারী ম্যানেজার ইয়ান উয়ানের দেহে করোনা সনাক্ত হয়েছে। বার্নলির পক্ষ থেকে বিষয়টি নিশ্চিত করা হয়েছে। তিনি বাড়িতে নিরাপদে আছে বলেই বার্নলি জানিয়েছে। ক্লাবের পক্ষ থেকে তাকে নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছে।

এছাড়াও ওয়াটফোর্ডের এক খেলোয়াড় ও দুই জন স্টাফের করোনা পজিটিভের খবর পাওয়া গেলেও তাদের পরিচয় নিশ্চিত করা হয়নি। বাকি দুজনের পরিচয় নিয়ে বিস্তারিত কিছু জানানো হয়নি। এর আগে ব্রাইটনের তিনজনের দেহে করোনা সনাক্তের বিষয়টি নিশ্চিত করা হয়েছিল। সর্বপ্রথম আর্সেনাল ম্যানেজার মিকেল আর্তেতা ও চেলসি উইঙ্গার ক্যালুম হাডসন-ওডুইয়ের দেহে পজিটিভ আসায় মূলত ১৩ মার্চ থেকে লিগ বন্ধ করে দেয়া হয়েছিল।

মন্তব্য



সাতদিনের সেরা