kalerkantho

বৃহস্পতিবার । ২৫ আষাঢ় ১৪২৭। ৯ জুলাই ২০২০। ১৭ জিলকদ ১৪৪১

পুরো মৌসুম ধোনি আমাকে 'বুড়ো' বলে জ্বালিয়েছে : ব্র্যাভো

কালের কণ্ঠ অনলাইন   

২০ এপ্রিল, ২০২০ ১৪:২৭ | পড়া যাবে ২ মিনিটে



পুরো মৌসুম ধোনি আমাকে 'বুড়ো' বলে জ্বালিয়েছে : ব্র্যাভো

দুই দেশের ক্রিকেটারদের মাঝে এমন সদ্ভাব হরহামেশাই দেখা যায়। তেমনই একটি ঘটনা সাবেক ভারত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি আর ক্যারিবিয়ান তারকা ডোয়েন ব্র্যাভোর। ২০‌১৮ আইপিএলের পুরো মৌসুম জুড়ে মহেন্দ্র সিংহ ধোনি নাকি তাকে 'বুড়ো' বলে জ্বালিয়ে মেরেছেন! সেই কারণেই ২০১৮ সালের আইপিএল ফাইনালে সানরাইজার্স হায়দরাবাদকে হারিয়ে ওঠার পরেই ধোনি ও ব্র্যাভোর মধ্যে তিন রান নেওয়ার প্রতিযোগিতায় নামেন।

ইনস্টাগ্রাম লাইভ চ্যাট শোয়ে সেই ঘটনার স্মৃতিচারণ করে ব্র্যাভো বলেন, 'পুরো মৌসুম আমাকে ধোনি বলে যাচ্ছিল যে, তোমার বয়স হয়ে গেছে। তুমি ধীরগতির হয়ে গেছ। আমি ওকে বলেছিলাম, তোমাকে রান নেওয়ার প্রতিযোগিতায় চ্যালেঞ্জ করলাম। ধোনি পাল্টা আমাকে বলেছিল, তুমি আমাকে হারাতে পারবে না। আমি ওকে বলি, টুর্নামেন্ট শেষ হলেই বোঝা যাবে, কে জোরে দৌড়তে পারে।

তবে টুর্নামেন্ট চলাকালীন দুজনের কেউই এই দৌড় প্রতিযোগিতায় নামতে চাননি। কারণ দৌড়তে গিয়ে দুই তারকার হ্যামস্ট্রিংয়ে যদি টান লেগে যায়, তাহলে সমস্যায় পড়বে তাদের দল চেন্নাই সুপার কিংস। সেই কারণেই ২০১৮ সালের আইপিএল ফাইনালের পরে ধোনি ও ব্র্যাভো উইকেটে নেমে পড়েন। ৩ রান নেওয়ার সেই চ্যালেঞ্জে ব্র্যাভো ও ধোনির মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই হয়। শেষ পর্যন্ত ধোনি খুব সূক্ষ্ম ব্যবধানে ব্র্যাভোকে হারিয়ে দেন।

মন্তব্য



সাতদিনের সেরা