kalerkantho

রবিবার। ২৪ জ্যৈষ্ঠ ১৪২৭ । ৭ জুন ২০২০। ১৪ শাওয়াল ১৪৪১

১৪ কোটি টাকা দানের খবরটি ভুয়া- জানালেন মেসি স্বয়ং

কালের কণ্ঠ অনলাইন   

১০ এপ্রিল, ২০২০ ১৮:১৭ | পড়া যাবে ২ মিনিটে



১৪ কোটি টাকা দানের খবরটি ভুয়া- জানালেন মেসি স্বয়ং

খবরের কাটতির জন্য ভুঁইফোর মিডিয়াগুলো নানারকম পদ্ধতি অবলম্বন করে থাকে। সবচেয়ে প্রচলিত বিষয়টি হলো, জনপ্রিয় কোনো তারকাকে 'মহান' প্রমাণ করতে তাকে নিয়ে পজেটিভ কিন্তু ভুয়া সংবাদ প্রকাশ করা। বার্সেলোনার আর্জেন্টাইন ফুটবল জাদুকর লিওনেল মেসিকে ঘিরে এমন খবর হরহামেশাই ঘটে থাকে। এসব খবরে অতিষ্ঠ হয়ে মেসি অবশেষে সোশ্যাল সাইটে মুখ খুললেন। পয়েন্ট ধরে ধরে সবাইকে তিনি জানিয়ে দিলেন, প্রকাশিত খবরগুলো সব ভুয়া।

সম্প্রতি বেশ কিছু আন্তর্জাতিক গণমাধ্যম খবর প্রকাশ করে সাবেক ব্রাজিল সুপারস্টার রোনালদিনহোর জেল থেকে ছাড়া পাওয়ার পেছনে মেসির অবদানের কথা। মেসির দেশ আর্জেন্টিনার টিভি চ্যানেল টিএনটি স্পোর্টস জানায়, মেসির সাবেক বার্সেলোনা সতীর্থ ও প্রিয় বন্ধু রোনালদিনহো যে কদিন আগে প্রায় ১৪ কোটি টাকা দিয়ে প্যারাগুয়ের জেল থেকে বেরোতে পেরেছেন, সেই টাকাও মেসি দিয়েছেন। কিন্তু আর্জেন্টাইন মহাতারকা সোশ্যাল সাইটে জানিয়েছেন, খবরটি পুরোপুরি ভুয়া। তিনি কোনো টাকাপয়সা দেননি।

সেই টিভি চ্যানেল আরও একটি খবর প্রকাশ করে যে, করোনাভাইরাস চলে গেছে মেসি বার্সেলোনা ছেড়ে ইতালির ক্লাব ইন্টার মিলানে যেতে পারেন। এই খবর দুটির স্ক্রিনশট দিয়ে মেসি লিখেছেন, 'ওরা নিওয়েলস ওল্ড বয়েজ আর আমাকে ঘিরে যে খবর প্রচার করেছে, সেটি মিথ্যা। ঈশ্বরকে ধন্যবাদ যে কেউ ওদের বিশ্বাস করে না।' সম্প্রতি সোশ্যাল সাইটে বেশ সরব হয়েছেন মেসি। কয়দিন আগেই বার্সেলোনায় তাদের বেতন কাটা নিয়ে প্রকাশিত মিথ্যা খবরের তীব্র প্রতিবাদ জানিয়েছিলেন তিনি।

মন্তব্য



সাতদিনের সেরা