kalerkantho

মঙ্গলবার । ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭ । ২ জুন ২০২০। ৯ শাওয়াল ১৪৪১

যেভাবেই হোক এবারের আইপিএল চান কামিন্স

কালের কণ্ঠ অনলাইন   

১০ এপ্রিল, ২০২০ ১৭:০৭ | পড়া যাবে ২ মিনিটে



যেভাবেই হোক এবারের আইপিএল চান কামিন্স

আইপিএলের জন্য অজি ক্রিকেটারদের ব্যস্ততা অনেক বেশি বলেই মনে হচ্ছে। আইপিএল কমিটি টুর্নামেন্ট অনিশ্চিত ঘোষণা করলেও  আশা ছাড়ছেন না অস্ট্রেলিয়ার পেসার প্যাট কামিন্স। এবারের আইপিএল আদৌ অনুষ্ঠিত হবে কিনা তা নিয়ে যথেষ্ট সন্দেহ আছে। তবে কামিন্স আশাবাদী যে, করোনাভাইরাসের কারণে উদ্ভূত পরিস্থিতি কেটে গেলেই আইপিএল অনুষ্ঠিত হবে। 

২৯ মার্চ থেকে হওয়ার কথা ছিল আইপিএল। কিন্তু, লকডাউনের কারণে সেটা পিছিয়ে গিয়েছে ১৫ এপ্রিল পর্যন্ত। যা আভাস, তাতে ভারতে লকডাউনের মেয়াদ বাড়তে চলেছে। ফলে, আইপিএল কবে হবে, তা নিয়ে সংশয় থাকছে। এই অবস্থায় অনেকেই গ্যালারি ফাঁকা করে আইপিএল আয়োজনের পক্ষে সওয়াল করছেন। আবার অনেকেই মনে করছেন যে এখন আইপিএল হওয়ার মতো পরিস্থিতি নেই। টুর্নামেন্ট হওয়া নিয়ে সন্দেহ প্রকাশ করেছেন খোদ আইপিএল চেয়ারম্যান রাজীব শুক্লা।

আইপিএল নিলামে কলকাতা নাইট রাইডার্সে আসা অজি পেসার কামিন্স অবশ্য দর্শকহীন মাঠেও আইপিএলে খেলতে প্রস্তুত। তার মতে, আইপিএল জনগনকে করোনার আতঙ্ক কাটিয়ে পরিস্থিতি স্বাভাবিক করে তুলতে সাহায্য করবে। তিনি বলেছেন, 'এই মুহূর্তে সবার নিরাপদে থাকাই অগ্রাধিকার পাচ্ছে। তবে তারপরই আসছে পরিস্থিতি স্বাভাবিক হয়ে ওঠা। সেই কারণে যদি ফাঁকা গ্যালারিতেও খেলতে হয়, তাতেও আপত্তি নেই। যদিও সেটা দুর্ভাগ্যজনক, কিন্তু অন্তত ঘরে বসে ক্রিকেটপ্রেমীরা খেলা দেখতে পারবেন।'

মন্তব্য



সাতদিনের সেরা