kalerkantho

শনিবার । ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭ । ৬ জুন ২০২০। ১৩ শাওয়াল ১৪৪১

লকডাউন না মানায় ভারতীয় ক্রিকেটারের শাস্তি

কালের কণ্ঠ অনলাইন   

১০ এপ্রিল, ২০২০ ১৪:৩৫ | পড়া যাবে ১ মিনিটে



লকডাউন না মানায় ভারতীয় ক্রিকেটারের শাস্তি

করোনাভাইরাসের কারণে চলতি লকডাউনের মাঝে বিশ্বের অনেক ক্রীড়াবিদই রাস্তায় বেরিয়ে পড়ছেন কিংবা পার্টিতে যাচ্ছেন। আবার শাস্তিও পাচ্ছেন তারা। এবার লকডাউনের মধ্যে গাড়ি নিয়ে বেরিয়ে জরিমানার মুখে পড়লেন ভারতের জাতীয় দলের হয়ে খেলা অল-রাউন্ডার ঋষি ধাওয়ান।

ভারতে চলছে ২১ দিনের লকডাউন। এর মাঝেই হিমাচলপ্রদেশের এই ক্রিকেটার গাড়ি নিয়ে বের হয়েছিলেন রাস্তায়। ভারতের ওই রাজ্যে সকাল ১০টা থেকে দুপুর একটার মধ্যেই বাইরে বের হওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। ঋষিও ওই সময়ের মধ্যেই বেরিয়েছিলেন তিনি। কিন্তু, তার কাছে 'ভেহিকল পাস' ছিল না। সেই কারণেই পুলিশ আটকায় তাকে। ৫০০ টাকা জরিমানা হয় তার। জানা গেছে, ব্যাংকে যাওয়ার জন্য গাড়ি নিয়ে বেরিয়েছিলেন ঋষি।

২০১৬ সালে ঋষি ধাওয়ানের আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয়। জাতীয় দলের হয়ে তিনি ৩টি ওয়ানডে এবং ১টি টি-টোয়েন্টি খেলেছিলেন। কিন্তু নজর কাড়তে পারেননি। ৩ ওয়ানডেতে করেন ১২ রান, নেন ১ উইকেট। একমাত্র টি-টোয়েন্টিতে অপরাজিত থাকেন ১ রানে: উইকেটসংখ্যাও ১। এখন ঘরোয়া ক্রিকেটেই খেলে যাচ্ছেন তিনি। আইপিএলে কিংস ইলেভেন পাঞ্জাব, মুম্বাই ইন্ডিয়ান্স ও কলকাতা নাইট রাইডার্সের জার্সিতে দেখা গেছে তাকে।

মন্তব্য



সাতদিনের সেরা