kalerkantho

বৃহস্পতিবার । ২১ জ্যৈষ্ঠ ১৪২৭ । ৪ জুন ২০২০। ১১ শাওয়াল ১৪৪১

জানেন, এই সুন্দরী ক্রিকেটারের ক্রাশ কে?

কালের কণ্ঠ অনলাইন   

৮ এপ্রিল, ২০২০ ১৮:৫৩ | পড়া যাবে ২ মিনিটে



জানেন, এই সুন্দরী ক্রিকেটারের ক্রাশ কে?

ভারতে তাকে 'জাতীয় ক্রাশ' বলা হয়ে থাকে। অদ্ভুত সুন্দর হাসির জন্য তিনি ক্রিকেটবিশ্বে বিখ্যাত। লাখ লাখ তরুণ এই ক্রিকেটারের প্রেমে পাগল। তবে তাদের এটা জেনে 'খারাপ লাগতে পারে' যে, সেই ভারতীয় ক্রিকেটার স্মৃতি মান্ধানারও কিন্তু ক্রাশ আছে! এই মুহূর্তে করোনার কারণে ক্রিকেট সম্পূর্ণ বন্ধ হওয়ায় স্মৃতি মান্ধানাও নিজের বাড়িতেই বন্দি। এই অবস্থাতেই তার কাছে টুইটারে ক্রাশের নাম জানতে চান এক ভক্ত।

গত কয়েক বছর ধরেই ভারতীয় নারী ক্রিকেট দল দুর্দান্ত খেলছে। এই পারফর্মেন্সে এমন কিছু খেলোয়াড় আছেন যারা বড় অবদান রেখেছেন। নিজেদের দারুণ ফর্মের জন্য সমর্থকদের দৃষ্টিতে স্পেশ্যালও হয়ে উঠেছেন। তাদের মাঝে অন্যতম মুম্বাইয়ের প্রতিভাবান ব্যাটসম্যান স্মৃতি মান্ধানা। প্রায় ৪ বছর ধরে স্মৃতি ভারতীয় ক্রিকেট দলের ব্যাটিং বিভাগের মেরুদণ্ড। শুধু বড় ব্যাটসম্যানই নন, দল তার ওপর অনেকাংশেই নির্ভরশীল। 

শুধু ব্যাটিংয়ের জন্যই নয়, নিজের হাসিখুশি মেজাজ ও সৌন্দর্যের জন্যও সকলেরই প্রিয় হয়ে উঠেছেন তিনি। স্মৃতির হাসির জন্য তো লাখ লাখ ভক্ত পাগল। সুন্দর হাসির কারণেই স্মৃতি লক্ষ ভারতীয় তরুণের কাছে এখন হার্টথ্রব। লকডাউনের মাঝে সোশ্যাল মিডিয়ায় ভক্তদের প্রশ্নের উত্তর দিচ্ছিলেন স্মৃতি। সেখানে একজন তার ক্রাশের নাম জানতে চাইলে স্মৃতি অকপটে বলে দেন, ছোটবেলা থেকেই তার ক্রাশ হয়ে আছেন বলিউড হার্টথ্রুব হৃত্বিক রোশন। আপাতত 'সিঙ্গেল' হৃত্বিক এই খবর কি পেয়েছেন?

মন্তব্য



সাতদিনের সেরা