kalerkantho

মঙ্গলবার । ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭ । ২ জুন ২০২০। ৯ শাওয়াল ১৪৪১

করোনা তহবিলে ১০ লাখ ইউরো দিলেন জাভি

কালের কণ্ঠ অনলাইন   

৪ এপ্রিল, ২০২০ ২১:৫৩ | পড়া যাবে ১ মিনিটে



করোনা তহবিলে ১০ লাখ ইউরো দিলেন জাভি

করোনাভাইরাসের সংক্রমণে স্পেনের অবস্থা এখন ভয়াবহ। এই মারাত্মক ভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ে এগিয়ে আসছেন ক্রীড়া জগতের তারকারা। এবার সহযোগিতার হাত বাড়িয়ে দিলেন স্পেনের বিশ্বকাপজয়ী মিডফিল্ডার জাভি হার্নান্দেজ। তিনি ও তার স্ত্রী নুরিয়া কুনিয়েরা বার্সেলোনার ক্লিনিক্যাল অ্যান্ড প্রোভিনশিয়াল হসপিটালকে ১০ লাখ ইউরো দিয়েছেন।

আজ শনিবার হাসপাতালের টুইটার পেইজে প্রকাশিত এক ভিডিও বার্তায় বিষয়টি জানান জাভি। নিজে সহযোগিতা করার পর বাকিদেরও সাধ্যমত এগিয়ে আসার আহ্বান জানান বার্সেলোনার এই কিংবদন্তি ফুটবলার। তিনি বলেন, 'নুরিয়া ও আমি হসপিটাল ক্লিনিক দি বার্সেলোনা’র করোনাভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ে সমর্থন জানিয়েছি। হাসপাতাল যে এই সহায়তা নিচ্ছে, সেজন্য ধন্যবাদ।'

বিশ্বজুড়ে এখন পর্যন্ত অর্ধলক্ষাধিক মানুষের প্রাণ কেড়ে নিয়েছে করোনাভাইরাস। অদৃশ্য এই ভাইরাসের বিরুদ্ধে লড়াই চালিয়ে যেতে সহায়তার হাত বাড়িয়ে দিয়েছেন নেইমার, লিওনেল মেসি, ক্রিশ্চিয়ানো রোনালদো, জ্লাটান ইব্রাহিমোভিচ, রজার ফেদেরার, বিরাট কোহলি, সৌরভ গাঙ্গুলীসহ আরও অনেক বিশ্বনন্দিত ক্রীড়া ব্যক্তিত্ব। বাংলাদেশের ক্রিকেটাররাও সাধ্যমতো অনুদান দিচ্ছেন।

মন্তব্য



সাতদিনের সেরা