kalerkantho

শুক্রবার । ২২ জ্যৈষ্ঠ ১৪২৭ । ৫ জুন ২০২০। ১২ শাওয়াল ১৪৪১

অজি অধিনায়কের গাড়ির দরজা ভেঙে মানিব্যাগ চুরি!

কালের কণ্ঠ অনলাইন   

৩১ মার্চ, ২০২০ ২০:৪৮ | পড়া যাবে ২ মিনিটে



অজি অধিনায়কের গাড়ির দরজা ভেঙে মানিব্যাগ চুরি!

করোনাভাইরাসের মহামারীর মাঝে গৃহবন্দি হয়ে আছেন সারাবিশ্বের সব সচেতন মানুষ। খেলাধুলা সব বন্ধ হওয়ায় ক্রিকেটাররাও ঘরবন্দি। এভাবে ঘরে থাকতে থাকতে আর ভালো লাগছিল না অস্ট্রেলিয়ার টেস্ট অধিনায়ক টিম পেইনের। জিমে যাওয়ারও উপায় নেই। অগত্যা গ্যারেজ থেকে গাড়ি বের করে দিয়ে সেখানেই শুরু করেন শরীরচর্চা। আর তাতেই বিপদে পড়লেন বেচারা পেইন। গাড়ি থেকে উধাও হয়ে গেল তার মানিব্যাগ! তারপর মানিব্যাগে থাকা ক্রেডিট কার্ড পেয়ে চোর শুরু করে কেনাকাটা।

গ্যারেজকে জিমে পরিণত করতে গিয়ে নিজের গাড়িটিকে রাস্তায় রেখেছিলেন অজি অধিনায়ক। তিনি ভেবেছিলেন, এমন পরিস্থিতির মাঝে নিরাপদেই থাকবে গাড়িটি। কিন্তু তার ধারণা ভুল প্রমাণ করে দিল এক বেরসিক চোর। সেই ব্যাটা রাস্তায় রাখা টিম পেইনের গাড়ির দরজা ভেঙে তার মানিব্যাগ চুরি করে হাওয়া। পেইনের মানিব্যাগে ছিল ক্রেডিট কার্ড। সকালে ঘুম থেকে উঠে মোবাইলের মেসেজ দেখে জানতে পারেন যে তার ক্রেডিট কার্ড ব্যবহার করছেন অন্য কেউ। বাড়ি থেকে বেরিয়ে দেখতে পান গাড়ির দরজা খোলা, মানিব্যাগ উধাও।

করোনার প্রকোপে ঘরবন্দি ক্রিকেটারদের অনেকেই জিম করছেন। বাংলাদেশের টেস্ট অধিনায়ক মুমিনুল হক জিমের যন্ত্রপাতি কিনে এনেছেন বাসায়। আর 'মি. ডিপেন্ডেবল' খ্যাত মুশফিকুর রহিম তো নিজের বাসাটাকেই একটা জিমনেশিয়াম বানিয়ে ফেলেছেন। রীতিমতো রুটিন করে সেই অনুযায়ী শরীরচর্চা করছেন তিনি। ওয়ানডে অধিনায়ক তামিম ইকবালও বাসায় ব্যয়াম করে যাচ্ছেন। ভারতের 'পাণ্ডিয়া ব্রাদার্স' তো ড্রয়িংরুমকে মাঠ বানিয়ে ক্রিকেট খেলছেন।

মন্তব্য



সাতদিনের সেরা