kalerkantho

বৃহস্পতিবার । ২১ জ্যৈষ্ঠ ১৪২৭ । ৪ জুন ২০২০। ১১ শাওয়াল ১৪৪১

সবাইকে ঘরে থাকতে বলে নিজে গেলেন পার্টিতে!

কালের কণ্ঠ অনলাইন   

৩১ মার্চ, ২০২০ ১৬:৫৬ | পড়া যাবে ২ মিনিটে



সবাইকে ঘরে থাকতে বলে নিজে গেলেন পার্টিতে!

উপদেশ দিতে তো আর পয়সা লাগে না। আজকাল ইন্টারনেটে যুগে সোশ্যাল সাইটটা খুললেই লাখ লাখ মানুষকে উপদেশ দিয়ে দেওয়া যায়। এমন অনেক মানুষ আছেন, যারা অন্যকে যা উপদেশ দেন, নিজে পালন করেন না। যেমন অ্যাস্টন ভিলার অধিনায়ক জ্যাক গ্রেলিশ। করোনা আতঙ্কের মাঝে সোশ্যাল সাইটে ফলাও করে সবাইকে ঘরে থাকার 'উপদেশ' দিয়েছিলেন তিনি। অথচ তিনি নিজেই লকডাউন অমান্য করে গাড়ি নিয়ে বেরিয়ে দুর্ঘটনা ঘটিয়েছেন!

২৪ বছর বয়সী এই ইংলিশ ফুটবলার সকালে সোশ্যাল সাইট টুইটারে লিখেন 'আসুন আমরা সবাই ঘরে থাকি'। কিন্তু রাত হতেই নিজের উপদেশ নিজেই ভুলে যান। বন্ধুদের ডাকে সাড়া দিয়ে বার্মিংহামে পার্টি করতে বেরিয়ে পড়েন তিনি। সেখান থেকে ফেরার পথে আবার তার রেঞ্জ রোভার গাড়িটি দুর্ঘটনার শিকার হয়েছে। এই দুর্ঘটনার ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে একজন ছড়িয়ে দেওয়ায় পুলিশের হাতে ধরা পড়তে হয়েছে গ্রেলিশকে। এজন্য শাস্তিও পেতে হবে তাকে। 

বিপদ বুঝে আগেভাগেই সবার কাছে ক্ষমা চেয়ে নিয়েছেন গ্রেলিশ। লকডাউন ভেঙে গাড়ি চালানোর জন্য দেশের আইন অনুযায়ী গ্রেলিশকে শাস্তির মুখোমুখি হতে হবে। গতকাল এক ভিডিও বার্তায় গ্রেলিশ বলেন, 'আমি ভীষণ দুঃখিত। আমি জানি কঠিন একটি সময় যাচ্ছে। এই লকডাউনের মধ্যে বন্ধুর ডাকে সাড়া দিয়ে বাইরে গিয়ে ভুল করেছি। এমন ভুল আর করতে চাই না। আমি সবার কাছে ক্ষমা চাচ্ছি। সবার প্রতি আমার অনুরোধ, বাসায় থাকুন এবং নির্দেশনা মেনে চলুন। আশা করি সবাই আমাকে ক্ষমা করবেন।'

দলের অধিনায়কের এমন কাণ্ডে হতাশা প্রকাশ করে বিবৃতি দিয়েছে অ্যাস্টন ভিলা কর্তৃপক্ষ।

মন্তব্য



সাতদিনের সেরা