kalerkantho

বুধবার । ১৩ জ্যৈষ্ঠ ১৪২৭ । ২৭  মে ২০২০। ৩ শাওয়াল ১৪৪১

পুলিশ-সেনাবাহিনী-ডাক্তারদের প্রতি অধিনায়কের ভালোবাসা

কালের কণ্ঠ অনলাইন   

৩০ মার্চ, ২০২০ ১৭:৫০ | পড়া যাবে ২ মিনিটে



পুলিশ-সেনাবাহিনী-ডাক্তারদের প্রতি অধিনায়কের ভালোবাসা

করোনাভাইরাসের কারণে বাংলাদেশে অঘোষিত লকডাউন চলছে। সচেতন মানুষেরা যখন ঘরে বন্দি হয়ে আছেন, তখন দেশের সেনাবাহিনী, পুলিশ বাহিনী রাস্তায় ঘুরে বেড়াচ্ছেন মানুষকে সচেতন করতে। ডাক্তাররা চিকিৎসা দিয়ে যাচ্ছেন হাসপাতালে। দেশবাসীকে রক্ষা করতে নিজেদের বিপদের মুখে ঠেলে দেওয়া এই মানুষগুলোর প্রতি সম্মান জানালেন বাংলাদেশ টেস্ট অধিনায়ক মুমিনুল হক।

নিজের ফেসবুক পেইজে মুমিনুল লিখেছেন, 'পৃথিবীব্যাপী চলমান এই ভয়াবহ অবস্থার মাঝে যারা লড়াই করে যাচ্ছেন, সেই আসল বীরদের জন্য গর্ববোধ করছি। তারা সকলেই প্রশংসার দাবিদার। বাংলাদেশ সেনাবাহিনী, বাংলাদেশ পুলিশ, ডাক্তার-নার্স এবং বাংলাদেশ নৌবাহিনীর প্রতি আমার ভালোবাসা। তাদের জন্য প্রার্থনা। সবাই নিরাপদে থাকুন এবং একে অন্যের জন্য প্রার্থনা করুন।'

উল্লেখ্য, করোনা আতঙ্কের মাঝে দেশে সব ধরনের খেলাধুলা বন্ধ। যে কারণে নিজের বসুন্ধরার বাসাতেই আবদ্ধ অবস্থায় আছেন মুমিনুল। সরকারের নির্দেশনা মেনে বাইরে বের হচ্ছেন না। ঘরে থেকেই প্রথম কয়েকদিন ফ্রি হ্যান্ড এক্সারসাইজ করেছেন। তারপর বুঝতে পেরেছেন, ফিটনেস ঠিক রাখার জন্য এগুলো যথেস্ট নয়। তাই কিছু জিমের সামগ্রী কিনে নিয়েছেন। ঘরে বসেই চলছে তার ফিটনেস ওয়ার্ক।

মন্তব্য



সাতদিনের সেরা