kalerkantho

বুধবার । ১৩ জ্যৈষ্ঠ ১৪২৭ । ২৭  মে ২০২০। ৩ শাওয়াল ১৪৪১

ঘরেই ক্রিকেট খেলছেন 'পাণ্ডিয়া ব্রাদার্স' (ভিডিওসহ)

কালের কণ্ঠ অনলাইন   

৩০ মার্চ, ২০২০ ১৫:৫৪ | পড়া যাবে ২ মিনিটে



ঘরেই ক্রিকেট খেলছেন 'পাণ্ডিয়া ব্রাদার্স' (ভিডিওসহ)

ভারতে চলছে ২১ দিনের লক ডাউন। অন্যান্যদের মতো ঘরে বন্দি হয়ে আছেন দেশটির জাতীয় ক্রিকেট দলের দুই তারকা হার্দিক পাণ্ডিয়া এবং ক্রুণাল পাণ্ডিয়া। এই অলস সময় কাটাতে অনেকেই ঘরের কাজ করছেন, রান্না করছেন, বাগান করছেন। কারণ ঘরে বসে বসে আর কাঁহাতক সময় কাটানো যায়? তাই ঘরেই ক্রিকেট খেলতে শুরু করে দিয়েছেন দুই ভাই। তাদের সেই হোম ক্রিকেটের ভিডিও চলে এসেছে সোশ্যাল সাইটে।

করোনাভাইরাসের কারণে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই) সমস্ত আন্তর্জাতিক ও ঘরোয়া ক্রিকেট বাতিল করে দিয়েছে। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) হওয়া নিয়ে অনিশ্চয়তা ক্রমশ বাড়ছে। যা পরিস্থিতি, তাতে ১৫ এপ্রিলের পরও আইপিএল হবে কি না, তা নিয়ে সংশয় রয়েছে। আনুষ্ঠানিক ঘোষণা না এলেও বিসিসিআইয়ের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের বরাত দিয়ে শীর্ষ কিছু গণমাধ্যম সংবাদ প্রকাশ করেছে যে, এবারের আইপিএল হচ্ছে না। সুতরাং ক্রিকেটারদের অলস সময় আরও দীর্ঘায়িত হচ্ছে। 

এমন পরিস্থিতিতে ভারতের দুই অল-রাউন্ডার ঘরেই মেতে উঠেছেন ক্রিকেটে। ক্রুণাল সেই খেলার ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে লিখেছেন, 'ইনডোরেও মজা পাচ্ছি ক্রিকেট খেলে। দয়া করে ঘরে থাকুন। নিরাপদে থাকুন সবাই।' যা পরিস্থিতি, তাতে আগামী দিনে কবে ফের ক্রিকেট মাঠে ফিরবে, তা বোঝা যাচ্ছে না। ক্রিকেটমহল বরং এখন করোনার বিরুদ্ধে যুদ্ধে বেশি গুরুত্ব দিচ্ছে। ক্রিকেটার এবং ক্রিকেট সংশ্লিষ্টরা সবাই বলছেন, আগে জীবন পরে ক্রিকেট।

দেখুন দুই ভাইয়ের ক্রিকেট খেলার ভিডিও:

মন্তব্য



সাতদিনের সেরা