kalerkantho

বুধবার । ১৩ জ্যৈষ্ঠ ১৪২৭ । ২৭  মে ২০২০। ৩ শাওয়াল ১৪৪১

করোনা যুদ্ধে নিজেদের আর্থিক অনুদানের কথা জানালেন কোহলি-আনুশকা

কালের কণ্ঠ অনলাইন   

৩০ মার্চ, ২০২০ ১৫:৪০ | পড়া যাবে ২ মিনিটে



করোনা যুদ্ধে নিজেদের আর্থিক অনুদানের কথা জানালেন কোহলি-আনুশকা

করোনাভাইরাস নিয়ে প্রতিদিনই সোশ্যাল মিডিয়ায় হাজির হচ্ছেন ভারত অধিনায়ক বিরাট কোহলি এবং তার সহধর্মীনী বলিউড স্টার আনুশকা শর্মা। এবার করোনা মোকাবিলায় আর্থিক সাহায্য করার কথা জানালেন এই তারকা দম্পতি। আজ সোমবার দুজনেই প্রধানমন্ত্রী ও মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী ত্রাণ তহবিলে আর্থিক সাহায্য করেছেন এবং অবস্থাপন্নদের প্রতি সহায়তার আবেদন জানিয়েছেন।

করোনার বিরুদ্ধে ক্রমাগত একের পর এক পোস্ট করে চলেছেন কোহলি। বিরামহীনভাবে দূরত্ব বজায় রেখে চলার আবেদন করেছেন। আজ তারা আর্থিক সাহায্য করার কথা জানালেও টাকার অংক প্রকাশ করেননি। কোহলি বলেছেন, 'আনুশকা এবং আমি প্রধানমন্ত্রী ও মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে (মহারাষ্ট্র) আর্থিক সাহায্য করছি। এত লোকের কষ্ট দেখে হৃদয় চুরমার হচ্ছে। আশা করছি, আমাদের এই সামান্য সাহায্য কোনও না কোনও ভাবে সহনাগরিকদের কষ্ট কমাতে সাহায্য করবে।'

উল্লেখ্য, করোনা যুদ্ধে গত সপ্তাহে শচীন টেন্ডুলকার ৫০ লক্ষ রুপি দান করেছিলেন। আরেক তারকা ক্রিকেটার সুরেশ রায়না দান করেছিলেন ৫২ লক্ষ রুপি। ব্যাডমিন্টন তারকা পিভি সিন্ধু, কুস্তিগির বজরং পুনিয়া, স্প্রিন্টার হিমা দাসও এগিয়ে এসেছেন। ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড ৫১ কোটি টাকা দিয়েছে ত্রাণ তহবিলে। বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলীও ব্যক্তিগত ভাবে ৫০ লক্ষ রুপির চাল বিতরণ করেছেন দুস্থদের মধ্যে।

মন্তব্য



সাতদিনের সেরা