kalerkantho

সোমবার । ১৮ জ্যৈষ্ঠ ১৪২৭ । ১  জুন ২০২০। ৮ শাওয়াল ১৪৪১

কোহলির চুল কেটে দিলেন আনুশকা শর্মা

কালের কণ্ঠ অনলাইন   

২৮ মার্চ, ২০২০ ২০:৫৭ | পড়া যাবে ২ মিনিটে



কোহলির চুল কেটে দিলেন আনুশকা শর্মা

করোনাভাইরাসের দাপটে সাধারণ মানুষ থেকে সেলেব্রিটি, প্রত্যেকেই গৃহবন্দি। ভারতে ২১ দিনের লকডাউনের তৃতীয় দিন কাটছে।  এখন ১৮ দিন থাকতে হবে বন্দিদশায়। যদিও অনেকেই বলছেন, লকডাউনের মেয়াদ বাড়তে পারে। হয়তো পুরো এপ্রিল মাসটাই থাকতে হবে হোম কোয়ারান্টিন। তবে এই সময় সবাই কিছু না কিছু করে সময় কাটানোর চেষ্টা করছেন। কেউ ছবি আঁকছেন। কেউ আবার সুস্বাদু রান্না করে মন ভাল রাখছেন। কেউ কেউ আবার প্রিয় মানুষের সঙ্গে ব্যক্তিগত সময় কাটাচ্ছেন। 

ক্রিকেটারদের মাঝে যারা খেলার চাপে এতদিন নিজেদের পরিবারকে সময় দিতে পারতেন না, তারা এই হোম কোয়ারেন্টাইনের সময়টাকে ভালোভাবে কাজে লাগাচ্ছেন। সময় দিচ্ছেন প্রিয় মানুষকে। যেমন ভারত অধিনায়ক বিরাট কোহলি এবং তার স্ত্রী আনুশকা শর্মা। জমিয়ে সময় কাটাচ্ছেন দুই অঙ্গনের দুই সুপারস্টার। বন্দি জীবনে সবাই এখন মজাদার ভিডিও পোস্ট করছেন। কোহলি-আনুশকাও এর ব্যতিক্রম নন। 

শনিবার সকালে ইনস্টাগ্রামে একটি ভিডিওতে দেখা যাচ্ছে হোম কোয়ারেন্টাইনে থাকাকালীন নিজের স্বামীর চুল কাটছেন আনুশকা শর্মা। আসলে চুল কাটার একটি হ্যাক শেয়ার করেছেন কোহলি-আনুশকা। হোম কোয়ারেন্টাইনে থাকাকালীন সময় তো কিছু একটা করে সময় কাটাতে হবে! তাই নিজের রান্নাঘরে ব্যবহৃত কাঁচি দিয়েই কোহলির চুল ছেঁটে দেন তিনি। বর্তমান পরিস্থিতিতে সাধারণ মানুষের সুস্থতা কামনা করে সোশ্যাল মিডিয়ায় ভিডিও পোস্ট করেছিলেন এই তারকা দম্পতি। সেই ভিডিওতে ছিল ঘরে থাকার এবং সঠিক পদ্ধতিতে হাত ধোয়ার আহ্বান।

View this post on Instagram

Meanwhile, in quarantine.. 💇🏻‍♂💁🏻‍♀

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma) on

মন্তব্য



সাতদিনের সেরা