kalerkantho

রবিবার। ২৪ জ্যৈষ্ঠ ১৪২৭ । ৭ জুন ২০২০। ১৪ শাওয়াল ১৪৪১

বউয়ের 'যন্ত্রণায়' ত্যক্ত-বিরক্ত গৃহবন্দি হাফিজ!

কালের কণ্ঠ অনলাইন   

২৮ মার্চ, ২০২০ ১৭:১৯ | পড়া যাবে ২ মিনিটে



বউয়ের 'যন্ত্রণায়' ত্যক্ত-বিরক্ত গৃহবন্দি হাফিজ!

বিশ্বের অনেক দেশের মতো পাকিস্তানেও ছড়িয়ে পড়েছে করোনাভাইরাস। এই মারণ ভাইরাস থেকে বাঁচতে সব রকমের মানবসংস্পর্শ এড়িয়ে চলতে হবে। যে কারণে গৃহবন্দি হয়ে আছেন পাকিস্তানি অল-রাউন্ডার মোহাম্মদ হাফিজ। বের হলেই আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ধরে নিয়ে জেলে ভরবে। অন্যদিকে বাসাতেও তো হাফিজ সবসময় স্ত্রীর নজরবন্দি। দিনের পর দিন ঘরে বসে থেকে স্ত্রীর কথা শুনতে শুনতে বিরক্ত হয়ে গেছেন এই অভিজ্ঞ ক্রিকেটার।

ক্রিকেটারদের জীবন কাটে প্লেনে চেপে এদেশ থেকে ওদেশ ঘুরে। দেশের মাটিতে খেলা থাকলে বা অনুশীলন থাকলেও পরিবারকে তেমন সময় দেওয়া হয়ে ওঠে না। এখন বাসায় থাকা মানে চব্বিশ ঘণ্টা স্ত্রীর সঙ্গে বসবাস। টানা পাঁচ দিন ধরে শুধু বউয়ের কথা শুনছেন হাফিজ। কোয়ারেন্টিনের দিনগুলিতে তাই স্ত্রীর বকবক শুনতে শুনতে কান বড় হয়ে গেছে হাফিজের। সোশ্যাল সাইটে নিজেই এই কথা জানিয়েছেন।

বেচারা হাফিজ টুইটারে বড় আকৃতির কানের একজন মানুষের ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, 'পাঁচ দিন ধরে ঘরে বসে স্ত্রীর কথা শুনতে শুনতে আমার অবস্থা এখন এমন!' এর আগে ভারতের বিধ্বংসী ওপেনার শিখর ধাওয়ান স্ত্রীর কড়া শাসনের মধ্যে আছেন এমন এক ভিডিও রিটুইট করে বলেছেন, 'ভাই, আমারও একই অবস্থা।' পাঁচদিনেই যদি এই অবস্থা হয়, তাহলে হাফিজের বাকি দিনগুলো কীভাবে কাটবে তা চিন্তার বিষয়। করোনাভাইরাস সহজে যাবে বলে তো মনে হচ্ছে না।

মন্তব্য



সাতদিনের সেরা