kalerkantho

রবিবার। ২৪ জ্যৈষ্ঠ ১৪২৭ । ৭ জুন ২০২০। ১৪ শাওয়াল ১৪৪১

সবাই বাসায় থাকুন : ডি ভিলিয়ার্স

কালের কণ্ঠ অনলাইন   

২৮ মার্চ, ২০২০ ১৭:০১ | পড়া যাবে ১ মিনিটে



সবাই বাসায় থাকুন : ডি ভিলিয়ার্স

প্রাণঘাতী করোনাভাইরাসের ভয়াল থাবায় দিশেহারা পুরো বিশ্ব। প্রতিদিনই মারা যাচ্ছে হাজার-হাজার মানুষ। সবাইকে সচেতন করার চেষ্টা চলছে সর্বত্র। করোনাভাইরাসে সংক্রমন ঠেকাতে বিশ্বের প্রায় সকল দেশই লকডাউন বা কার্ফুতে। এরমাঝেও সামাজিক যোগাযোগ মাধ্যমে সকলকে সাহস যোগাতে সর্বাত্মক চেষ্টা করছেন ক্রিকেটাররা।

এবার সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও বার্তা দিলেন দক্ষিণ আফ্রিকার সাবেক খেলোয়াড় এবি ডি ভিলিয়ার্স। তিনি বলেন, 'কঠিন সময়। সবাই সাবধানে থাকুন। দয়া করে সবাই বাসায় থাকুন। নিয়মিত হাত ধুয়ে নিন এবং একে অপরের প্রতি খেয়াল রাখুন । কখনও কখনও কিছু ব্যাপার কঠিন হতে পারে। এটি আপনার মনের জন্য ভালো এবং এটি পার্থক্য বুঝিয়ে দিতে পারে। সবাইকে শক্ত থাকতে হবে।'

উল্লেখ্য, বাংলাদেশের মানুষ কোয়ারেন্টিন বা বাসায় বসে থাকা কোনোটাই মানছে না। রীতিমতো আড্ডা মারছে। ঘুরছে ফিরছে। বাসায় বসে নামাজ পড়ার কথা বারবার বলা হলেও দলবেঁধে মসজিদে যাচ্ছে সবাই। এদের প্রায় অধিকাংশের মুখেই মাস্ক নেই। কেউ হাঁচি দিচ্ছে, কেউ কাশি দিচ্ছে.............. নেই কোনো সচেতনতা। বাংলাদেশের ক্রিকেট তারকারাও বারবার অনুরোধ করে যাচ্ছেন, জনগন যাতে ঘরে থাকে।

মন্তব্য



সাতদিনের সেরা