kalerkantho

শনিবার । ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭ । ৬ জুন ২০২০। ১৩ শাওয়াল ১৪৪১

ছেলের কাছে হেরে গেলেন মাশরাফি (ভিডিওসহ)

কালের কণ্ঠ অনলাইন   

২৮ মার্চ, ২০২০ ১৬:২৭ | পড়া যাবে ২ মিনিটে



ছেলের কাছে হেরে গেলেন মাশরাফি (ভিডিওসহ)

ক্রিকেট মাঠে তিনি বাংলাদেশের সেরা পেসার। সফলতম অধিনায়ক। আর সন্তানদের কাছে খুব ভালো একজন বাবা। করোনাভাইরাসের কারণে অনেকের মতোই বাংলাদেশের সাবেক অধিনায়ক এখন গৃহবন্দি। অখণ্ড অবসর তার। যে কারণে সন্তানদের সময়ও দিতে পারছেন সুন্দর করে। তবে খেলাপাগল মাশরাফি সময় কাটাচ্ছেন নিজের ছেলে সাহেল মুর্তজার সঙ্গে ক্যারম খেলে।

নড়াইলে দুরন্ত শৈশব কাটানো মাশরাফি প্রায় সবধরনের খেলাধুলায়ই সমান পারদর্শী। ক্রিকেট ছাড়াও  ফুটবল, ব্যাডমিন্টন, কাবাডি, ক্যারম, লুডু খেলায় তার জুড়ি নেই। কিন্তু ছেলে সাহেল কিন্তু বাবার চেয়েও এককাঠি উপরে। ছেলের সঙ্গে ম্যাচে জিততে পারেননি বাবা। একদম শেষ ঘুঁটিতে গিয়ে বাবাকে হারিয়ে দিয়েছেন ছোট্ট সাহেল। বাবা-ছেলের এই ক্যারম খেলার ভিডিও এখন সোশ্যাল সাইটে ভাইরাল।

উল্লেখ্য, ভিডিওতে স্পষ্ট বোঝাই যাচ্ছে যে ছেলেকে ইচ্ছে করেই জিতিয়ে দিয়েছেন মাশরাফি। সুযোগ থাকলেও ছেলেকে ঘুটি ফেলতে দিয়েছেন। বাবার কাছ থেকে ৬ পয়েন্ট পেয়ে বোর্ড জিতে নেয় সাহেল। বাবারা তো এমনই হয়। সন্তানকে দিতে চায় জয়ের আনন্দ। সন্তানের কাছে হেরে বাবা দাঁত বের করে হাসতে পারেন। নিজেকে গর্বিত ভাবেন। সাহেলের যদিও এখন এতকিছু বোঝার বয়স হয়নি, তবে একদিন তো হবে।

দেখুন ভিডিও :

মন্তব্য



সাতদিনের সেরা