kalerkantho

শুক্রবার । ১৫ জ্যৈষ্ঠ ১৪২৭ । ২৯  মে ২০২০। ৫ শাওয়াল ১৪৪১

করোনাভাইরাস নিয়ে গান বাঁধলেন ডিজে ব্র্যাভো (ভিডিওসহ)

কালের কণ্ঠ অনলাইন   

২৭ মার্চ, ২০২০ ১৬:৩৯ | পড়া যাবে ২ মিনিটে



করোনাভাইরাস নিয়ে গান বাঁধলেন ডিজে ব্র্যাভো (ভিডিওসহ)

'খুব খারাপ সময় চলছে/ খুবই বিষাদময় অবস্থা/ পুরো বিশ্বেরই এখন সাহায্য দরকার/ পুরো বিশ্বে এখন সবকিছুই বন্ধ/ সব বিমানবন্দর বন্ধ/ কোনো ভক্ত মাঠে আসছে না/ এই মহামারি সব মজা নষ্ট করে দিয়েছে। একবার আসে ইবোলা, এখন আবার করোনা/ খুবই বড় বিপর্যয়ের ব্যাপার/ এখন আমাদের এক হওয়ার সময়/ আমি বলছি, পুরো বিশ্বের সবাই কিন্তু লড়াকু/ আমরা হাল ছাড়ছি না/ আমরা হাল ছাড়ছি না/ আমরা এই করোনার শেষ দেখতে চাই...।'

ক্রিকেটার ডোয়াইন ব্র্যাভোর পরিচয় মাঝেমধ্যেই ঢাকা পড়ে যায় 'ডিপে ব্র্যাভো' পরিচয়ে। কারণ এই ক্যারিবীয় তারকা সঙ্গীতশিল্পীও বটে। তার গান বিশ্বজুড়ে জনপ্রিয়। এবার করোনাভাইরাসের প্রকোপের মাঝে বিশ্ববাসীকে উজ্জীবিত করতে নতুন গান বেঁধেছেন ব্র্যাভো। তার গানে যেমন ফুটে উঠেছে করোনার ভয়াবহতা, তেমনই গানের মাঝেই সকলকে কীভাবে করোনা মোকাবেলা করতে হবে তার বার্তাও দিয়ে দিয়েছেন এর আগে 'চ্যাম্পিয়ন' ও 'এশিয়া' গান দুটি গেয়ে খ্যাতি পাওয়া এই ক্রিকেটার। 

সারাবিশ্বে করোনায় মৃতের সংখ্যা ২৩ হাজার ছাড়িয়েছে। চীনের পর ইতালি আর স্পেন তো ছারখার হয়ে যাচ্ছে। বাংলাদেশেও মারা গেছে ৫ জন। 'আমরা হাল ছাড়ছি না' শিরোনামের গানটিতে ব্র্যাভো করোনা আক্রান্ত দেশগুলোর জন্য প্রার্থনা করেছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্রাভো লিখেছেন, ‘ভক্তরা আমাকে করোনা নিয়ে গান করতে বলেছিল। সময়টা সবার জন্যই খারাপ। এই সময় আমাদের এক সঙ্গে থাকা উচিত। লড়াই করা উচিত এক হয়ে।

ভিডিওতে শুনুন ডিজে ব্র্যাভোর গানটি :

মন্তব্য



সাতদিনের সেরা