kalerkantho

সোমবার । ২২ আষাঢ় ১৪২৭। ৬ জুলাই ২০২০। ১৪ জিলকদ  ১৪৪১

খেটে খাওয়াদের খাবার দিচ্ছেন বসুন্ধরা কিংস তারকা বিপলু

কালের কণ্ঠ অনলাইন   

২৬ মার্চ, ২০২০ ২১:৫৭ | পড়া যাবে ২ মিনিটে



খেটে খাওয়াদের খাবার দিচ্ছেন বসুন্ধরা কিংস তারকা বিপলু

করোনাভাইরাসের কারণে বিশ্বের অনেক দেশ লকডাউন হয়ে গেছে। বাংলাদেশে আনুষ্ঠানিক লকডাউন ঘোষণা করা না হলেও অঘোষিতভাবে লকডাউন চলছে। রাস্তাঘাট ফাঁকা হয়ে গেছে। মানুষজন না থাকায় আয় কমে গেছে দিনমজুরদের। অসহায়ের মতো তারা ঘুরছেন রাস্তায়। ব্যক্তিগতভাবে এমন মানুষদের পাশে এসে দাঁড়িয়েছেন ক্রিকেটার থেকে শুরু করে হাতে গোনা কয়েকজন আমজনতা। এবার ফুটবল অঙ্গনও এগিয়ে আসল সুবিধাবঞ্চিতদের পাশে।

বাংলাদেশ জাতীয় ফুটবল দলের তারকা উইঙ্গার এবং বসুন্ধরা কিংসের তারকা মিডফিল্ডার বিপলু আহমেদ নিজ শহর সিলেটে খেটে খাওয়া মানুষদের মাঝে খাবার বিতরণ করেছেন। আজ সিলেট জেলা স্টেডিয়ামের মোড়ে মাস্ক পরা বিপলুকে দেখা যায় সিএনজি করে খাবারের প্যাকেট এনে রিকশাওয়ালা-শ্রমজীবীদের মাঝে বিতরণ করতে। ২০ বছর বয়সী বিপলুর সেই খাদ্যসামগ্রী বিতরণের ঘটনার ভিডিও ফেসবুকে ভাইরাল হয়ে গেছে। সবাই তার এই মানসিকতার প্রশংসা করছেন।

এদিকে বিপলু দেশের বিত্তবানদের আহ্বান জানিয়েছেন, এসব দরিদ্র মানুষের পাশে দাঁড়ানোর জন্য। তাহলে করোনাভাইরাসের কারণে সৃষ্ট লকডাউনের মাঝে দরিদ্রদের সংসার চালু থাকবে। সব ধরণের খেলাধুলা বন্ধ থাকায় সিলেটেই অবস্থান করছেন ২০১৮ সালের বঙ্গবন্ধু গোল্ডকাপের সেমি-ফাইনালে তোলা বিপলু। গৃহবন্দি থেকেও চালিয়ে যাচ্ছেন ফিটনেস অনুশীলন। এর আগে জাতীয় ক্রিকেট দলের দুই তারকা লিটন দাস-সঞ্চিতা দম্পতি এবং পেসার রুবেল হোসেন শ্রমজীবীদের মাঝে খাবার বিতরণ করেছেন।

মন্তব্য



সাতদিনের সেরা