kalerkantho

রবিবার । ২২ চৈত্র ১৪২৬। ৫ এপ্রিল ২০২০। ১০ শাবান ১৪৪১

পথে নেমে অসহায় মানুষকে খাবার দিচ্ছেন মরিনহো

কালের কণ্ঠ অনলাইন   

২৬ মার্চ, ২০২০ ১৯:১৪ | পড়া যাবে ২ মিনিটে



পথে নেমে অসহায় মানুষকে খাবার দিচ্ছেন মরিনহো

প্রাণঘাতী করোনাভাইরাসের সংক্রমণে আক্রান্ত পুরো বিশ্বের মানুষ। তাদের সুস্থ করতে হাসপাতালে লড়াই করছেন চিকিসক-নার্সরা। আর হাসপাতালের বাইরে রাস্তা-রাস্তায় লড়াই করছেন আইন-শৃঙ্খলাবাহিনী ও স্বেচ্ছাসেবী সংস্থাগুলোও। সাধারণ মানুষদের পাশে দাঁড়াচ্ছেন তারা।

স্বেচ্ছাসেবী সংস্থার সাথে যুক্ত হয়ে সাধারণ মানুষদের হয়ে কাজ করছেন বিশ্ব ফুটবলের জনপ্রিয় কোচ হোসে মরিনহো। করোনাভাইরাসের কারনে স্থগিত বিশ্বের সকল খেলাধুলা। তবে এই অফুরন্ত সময়ে সাধারণ মানুষদের জন্য কাজ করছেন দুই বার চ্যাম্পিয়ন্স লিগ জেতা এই হাই প্রোফাইল কোচ।

'লাভ ইউর ডোরস্টেপ' এবং 'এজইউকে' নামে দুই টি স্বেচ্ছাসেবী সংস্থার সাথে যুক্ত হয়েছেন মরিনহো। উত্তর লন্ডনের অ্যানফিল্ডে মুখে মাস্ক পড়ে হাতে খাবারের ব্যাগ নিয়ে স্বেচ্ছাসেবী সংস্থার সাথে যুক্ত হয়ে বাড়ি-বাড়ি গিয়ে ও রাস্তার পাশে থাকা মানুষদের খাবার বিতরণ করছেন তিনি। তার এই খাবার বিতরণের ছবি এখন সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল।

এর মধ্যে একটি সংস্থা একটি ভিডিও পোস্ট করেছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। সেখানে মরিনহো বলেছেন, 'আমি এখানে দুটি স্বেচ্ছাসেবী সংস্থার হয়ে সাধারণ, বিপন্ন মানুষের পাশে দাঁড়ানোর কাজে যুক্ত হয়েছি। একজন স্বেচ্ছাসেবী হিসেবে বিভিন্ন মানুষের বাড়ি গিয়ে তাঁদের খাবার সরবরাহ করছি। বিষয়টা খুবই আকর্ষণীয় লাগছে আমার।'

মন্তব্য



সাতদিনের সেরা