kalerkantho

রবিবার । ২২ চৈত্র ১৪২৬। ৫ এপ্রিল ২০২০। ১০ শাবান ১৪৪১

অবসাদ কাটিয়ে ভারতের 'জামাই' হচ্ছেন ম্যাক্সওয়েল!

কালের কণ্ঠ অনলাইন   

২৭ ফেব্রুয়ারি, ২০২০ ১৮:২০ | পড়া যাবে ২ মিনিটে



অবসাদ কাটিয়ে ভারতের 'জামাই' হচ্ছেন ম্যাক্সওয়েল!

২২ গজে তার ব্যাটিং ঝড় যে কোনো দলের জন্যই বড় চিন্তার বিষয়। কিছুদিন আগে ব্যক্তিগত জীবনেও ঝড় এসেছিল। মানসিক অবসাদের কারণে জাতীয় দল থেকে ছুটিও নিয়েছিলেন। এরপর আবারও মাঠে ফিরেন তিনি। অস্ট্রেলিয়ার জনপ্রিয় ক্রিকেটার গ্লেন ম্যাক্সওয়েল এবার বিয়ে করতে যাচ্ছেন। ইনস্টাগ্রামে হবু স্ত্রীর সঙ্গে ছবি পোস্ট করে এনগেজমেন্টের খবর জানিয়েছেন ম্যাক্সওয়েল স্বয়ং।

অজি অল-রাউন্ডারের বিয়ের খবরে ভারতীয় ক্রিকেটভক্তরা আনন্দ পেতেই পারেন। কারণ, ম্যাক্সওয়েলের হবু স্ত্রী একজন ভারতীয় বংশোদ্ভূত, নাম ভিনি রমেন। হবু স্ত্রীকে জড়িয়ে ইনস্টাগ্রামে ছবি শেয়ার করেছেন ম্যাক্সওয়েল। ইমোজিতে রয়েছে শুধুই একটি আংটির ছবি। আর তাতেই সবকিছু স্পষ্ট। অন্যদিকে ভিনিও ইনস্টাগ্রামে একই ছবি পোস্ট করে লিখেছেন, 'গত সপ্তাহে আমার প্রিয় মানুষ আমাকে বিয়ের প্রস্তাব দিয়েছেন, আমি হ্যাঁ বলেছি।'

অস্ট্রেলিয়ার দক্ষিণ আফ্রিকা ট্যুরের আগে বাঁ-কনুইয়ে চোট পেয়েছিলেন ম্যাক্সওয়েল। সেই সময় অস্ত্রোপচারের জন্য স্কোয়াড থেকে ছিটকে যান খেলোয়াড়। প্রায় ৬-৮ সপ্তাহ মাঠের বাইরে চলে যান তিনি। গত অক্টোবরেও মানসিক স্বাস্থ্যের জন্য খেলা থেকে ব্রেক নিয়েছিলেন ম্যাক্সওয়েল। মানসিক স্বাস্থ্য নিয়ে লড়াইয়ের সময় গার্লফ্রেন্ড ভিনিই প্রথম লক্ষ্য করেছিলেন গ্লেনের সমস্যা। তার পরামর্শেই চিকিৎসকের কাছে যান তিনি। গত সপ্তাহে সেই ভিনির সঙ্গেই সারাজীবন কাটানোর সিদ্ধান্ত নিয়েছেন ম্যাক্সওয়েল।

মন্তব্য



সাতদিনের সেরা