kalerkantho

সোমবার । ২৩ চৈত্র ১৪২৬। ৬ এপ্রিল ২০২০। ১১ শাবান ১৪৪১

উইলিয়ামসনকে সরিয়ে সানরাইজার্সের নেতৃত্বে ডেভিড ওয়ার্নার

কালের কণ্ঠ অনলাইন   

২৭ ফেব্রুয়ারি, ২০২০ ১৬:০৮ | পড়া যাবে ১ মিনিটে



উইলিয়ামসনকে সরিয়ে সানরাইজার্সের নেতৃত্বে ডেভিড ওয়ার্নার

বল টেম্পারিং অপকর্মের শাস্তি কাটিয়ে এবারের আইপিএলে ফিরছেন বিধ্বংসী অজি ওপেনার ডেভিড ওয়ার্নার। আর তাই প্রয়োজন ফুরিয়ে গেছে কেন উইলিয়ামসনের। কিউই অধিনায়কের জায়গায় এবারের আইপিএলে সানরাইজার্স হায়দরাবাদকে নেতৃত্ব দেবেন ডেভিড ওয়ার্নার। এক টুইট বার্তায় অজি তারকার হাতে নেতৃত্বের ব্যাটন তুলে দেওয়ার খবর প্রকাশ করেছে ফ্র্যাঞ্চাইজিটি।

চার বছর আগে ডেভিড ওয়ার্নারের নেতৃত্বেই আইপিএল চ্যাম্পিয়ন হয়েছিল সানরাইজার্স। বল টেম্পারিংয়ে জড়িত থাকার অভিযোগে এক বছরের জন্য নিষিদ্ধ হওয়ায় ২০১৮ সালে আইপিএল খেলেননি ওয়ার্নার। তার জায়গায় গতবার সানরাইজার্সকে নেতৃত্ব দিয়েছিলেন নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন। এই দুর্দান্ত তারকার অনুপস্থিতিতে ভারতীয় পেসার ভুবনেশ্বর কুমারও হায়দরাবাদকে নেতৃত্ব দিয়েছিলেন। এবার ফের ওয়ার্নারকে ফেরানো হচ্ছে নেতৃত্বে।

২০১৯ সালে ফিরে এসে বাঁ হাতি অজি ওপেনার ১২ ম্যাচে ৬৯২ রান করেন। যে কারণে তার চাহিদা আকাশচুম্বী। হায়দরাবাদের অধিনায়ক ঘোষিত হওয়ার পর এক ভিডিও বার্তায় ওয়ার্নার বলেছেন, 'এবারের আইপিএলে ক্যাপ্টেন হওয়ায় আমি রোমাঞ্চিত। এই সুযোগ দেওয়ার জন্য আমি কৃতজ্ঞ। গতবার কেন উইলিয়ামসন ও ভুবনেশ্বর কুমার নেতৃত্ব দিয়েছিল। এর জন্য ওদের ধন্যবাদ জানাই। এবার ট্রফি জেতার জন্য আমি নিজের সেরাটা দেব।'

মন্তব্য



সাতদিনের সেরা