kalerkantho

সোমবার  । ১৬ চৈত্র ১৪২৬। ৩০ মার্চ ২০২০। ৪ শাবান ১৪৪১

নিল ওয়াগনারকে নিয়ে মধুর সমস্যায় কিউইরা!

কালের কণ্ঠ অনলাইন   

২৫ ফেব্রুয়ারি, ২০২০ ১৫:২০ | পড়া যাবে ২ মিনিটে



নিল ওয়াগনারকে নিয়ে মধুর সমস্যায় কিউইরা!

ওয়ানডে সিরিজে ধোলাই করার পর প্রথম টেস্টে ভারতকে ১০ উইকেটে হারিয়েছে নিউজিল্যান্ড। শনিবার থেকে ক্রাইস্টচার্চে শুরু দ্বিতীয় টেস্ট। ভারতের বিপক্ষে দ্বিতীয় টেস্টে কিউইদের পেস আক্রমণে জোর বাড়াতে পেসার নিল ওয়াগনারের দলে ফেরা কেবল সময়ের অপেক্ষা। বাবা হওয়ার কারণে প্রথম টেস্টে খেলেননি ওয়াগনার। সম্ভবত ম্যাট হেনরির পরিবর্তে ভারতের বিপক্ষে দ্বিতীয় টেস্টে ফিরছেন নিল ওয়াগনার।

বেসিন রিজার্ভে অভিষেক টেস্টে দুর্দান্ত পারফরম্যান্স করেছেন কাইল জেমিসন। নিল ওয়াগনারের পরিবর্তে দীর্ঘদেহী এই পেসার সুযোগ পান। ক্রাইস্টচার্চে সিরিজের দ্বিতীয় টেস্টে কাকে খেলানো হবে- ওয়াগনার না জেমিসন? এই নিয়েই মহা সমস্যায় পড়ে গিয়েছে কিউই টিম ম্যানেজমেন্ট।

নিউজিল্যান্ড কোচ গ্যারি স্টিড বলেন, 'দল নির্বাচনে এমন দ্বন্দ্ব কিন্তু ভালো লক্ষ্মণ। নিল ওয়াগনার অবশ্যই দলে কামব্যাক করবে। আর অনেকদিন ধরেই আমাদের দলের অন্যতম শক্তি। এবং কাইল জেমিসন অভিষেক টেস্টে নিজের সেরাটা দিয়েছে। যেরকম খেলেছে এবং পারফর্ম করেছে  আমি মনে করি অনবদ্য। তবে ওয়াগনার নিঃসন্দেহে দলে ফিরছেন।'

ক্রাইস্টচার্চের হেগলি ওভালের উইকেট সাধারণভাবে পেস সহায়ক। ভারতীয় ব্যাটিংকে ধরাশায়ী করতে তাই চার পেসারে নামতে পারে কিউইরা। সেক্ষেত্রে ওয়াগনার, জেমিসনের সঙ্গে সাউদি-বোল্ট চতুর্ভূজ পেস আক্রমণে কোহলিদের উড়িয়ে দিতে চায় কিউইরা। শনিবার থেকে ক্রাইস্টচার্চে শুরু ভারত-নিউজিল্যান্ড দ্বিতীয় টেস্ট।

মন্তব্য



সাতদিনের সেরা