kalerkantho

মঙ্গলবার । ২৪ চৈত্র ১৪২৬। ৭ এপ্রিল ২০২০। ১২ শাবান ১৪৪১

টেস্ট দলে ডাক পেয়েও বাদ পড়লেন হাসান মাহমুদ!

কালের কণ্ঠ অনলাইন   

২১ ফেব্রুয়ারি, ২০২০ ১৬:৪৪ | পড়া যাবে ১ মিনিটে



টেস্ট দলে ডাক পেয়েও বাদ পড়লেন হাসান মাহমুদ!

জিম্বাবুয়ের বিপক্ষে ঘরের মাঠে অনুষ্ঠিতব্য একমাত্র টেস্টের দলে প্রথমবারের মতো ডাক পেয়েছিলেন তরুণ পেসার হাসান মাহমুদ। তবে সাদা পোশাকে আন্তর্জাতিক ম্যাচ খেলার অপেক্ষা আরও দীর্ঘতর হলো তার জন্য। বাংলাদেশ ক্রিকেট লিগের (বিসিএল) ফাইনাল খেলার জন্য তাকে টেস্ট দল থেকে ছেড়ে দেওয়া হয়েছে।

আগামী রবিবার চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে বিসিএলের ফাইনালে মুখোমুখি হবে দক্ষিণাঞ্চল ও পূর্বাঞ্চল। পাঁচ দিনের ম্যাচে হাসান খেলবেন পূর্বাঞ্চলের হয়ে। টেস্ট দল ঘোষণার পর বিসিবি জানিয়েছিল, ১৬ সদস্যের দল থেকে তিন জনকে টেস্টের আগে ছেড়ে দেওয়া হবে। তবে হাসান মাহমুদ ছাড়া বাকি সবাই আছেন দলের সঙ্গে।

আজ শুক্রবার সকালে মিরপুর শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামে অনুশীলন করে বাংলাদেশ দল। সতীর্থদের সঙ্গে এদিন অনুশীলনে দেখা যায়নি হাসানকে। এরপর দুপুরে তাকে ছেড়ে দেওয়ার আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হয়। বিসিএলের ফাইনাল ম্যাচের জন্য ঘোষিত স্কোয়াডে রাখা হয়েছে তাকে। একই স্কোয়াডে আছেন জিম্বাবুয়ের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে সেঞ্চুরি করা যুব বিশ্বকাপজয়ী দলের সদস্য তানজিদ হাসানও। আগামীকাল শনিবার থেকে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে মুখোমুখি হবে বাংলাদেশ-জিম্বাবুয়ে।

মন্তব্য



সাতদিনের সেরা