kalerkantho

বৃহস্পতিবার  । ২৬ চৈত্র ১৪২৬। ৯ এপ্রিল ২০২০। ১৪ শাবান ১৪৪১

বসুন্ধরা কিংস-পুলিশ ম্যাচ ড্র

কালের কণ্ঠ অনলাইন   

২০ ফেব্রুয়ারি, ২০২০ ১৭:৫৮ | পড়া যাবে ২ মিনিটে



বসুন্ধরা কিংস-পুলিশ ম্যাচ ড্র

জয় দিয়ে প্রিমিয়ার লিগ শুরু করেছিল চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংস। তবে আজ তারা হোঁচট খেল নবাগত বাংলাদেশ পুলিশ এফসির কাছে। আজ বৃহস্পতিবার  দুই দলের ম্যাচটি ১-১ সমতায় শেষ হয়। দুই ম্যাচে একটি করে জয় ও ড্রয়ে ৪ পয়েন্ট বসুন্ধরার। অন্যদিকে পরাজয় দিয়ে টুর্নামেন্ট শুরু করা পুলিশ এফসি এই ম্যাচ দিয়েই পয়েন্টের খাতা খুলেছে।

রাজধানীর বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচের প্রথমার্ধে কোনো গোল হয়নি। পঞ্চদশ মিনিটে বুলগেরিয়ান লাসকভ অ্যান্তোনিওর ফ্রি-কিক গোলকিপার আনিসুর রহমান জিকো ফিষ্ট করে ফেরান। দুই মিনিট পর রিভেইরা সিডনির শট ক্রস বারের ওপর দিয়ে যায়। ৩৫তম মিনিটে জটলার ভেতর থেকে বসুন্ধরার নিকোলাস দেলমন্তের ব্যাক হিল এক ডিফেন্ডারের পায়ে লেগে ফিরে। একটু পর পুলিশের সিডনির শট পোস্টের বাইরে দিয়ে যায়।

ম্যাচের ৫৬তম মিনিটে এগিয়ে যায় বসুন্ধরা কিংস। বাঁ দিক থেকে দেনিয়েল কলিনদ্রেস সোলেরার বাড়ানো বলে দেলমন্তের শট ফেরান গোলরক্ষক কিন্তু পুরোপুরি বিপদমুক্ত করতে পারেনি। ফিরতি শটে বল জালে পাঠিয়ে দেন তৌহিদুল আলম সবুজ। ফয়সালের আত্মঘাতী গোলে ৭২তম মিনিটে সমতায় ফেরে পুলিশ। বাঁ দিক দিয়ে আক্রমণে ওঠা বদলি ফরোয়ার্ড এমএ বাবলুর কোনাকুনি শটে দূরের পোস্টে লেগে ফেরার পর সামনে থাকায় ফয়সালের গায়ে লেগে জালে চলে যায়। পয়েন্ট হারানোর কষ্ট নিয়েই মাঠ ছাড়ে কিংসরা।

মন্তব্য



সাতদিনের সেরা