kalerkantho

সোমবার  । ১৬ চৈত্র ১৪২৬। ৩০ মার্চ ২০২০। ৪ শাবান ১৪৪১

কোনোভাবেই সাম্প্রতিক পারফরম্যান্স মেনে নেওয়া যায় না : পাপন

কালের কণ্ঠ অনলাইন   

১৯ ফেব্রুয়ারি, ২০২০ ২০:৩২ | পড়া যাবে ২ মিনিটে



কোনোভাবেই সাম্প্রতিক পারফরম্যান্স মেনে নেওয়া যায় না : পাপন

ফাইল ছবি।

আজ বুধবার সাংবাদিকদের সাথে আলাপকালে টানা ব্যর্থতার মধ্যে থাকা বাংলাদেশ দলের কঠোর সমালোচনা করেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড প্রধান নাজমুল হাসান পাপন। এসময় তিনি বলেন, কোনোভাবেই সাম্প্রতিক পারফরম্যান্স মেনে নেওয়া যায় না, অনেকে বলছে জিম্বাবুয়ের সঙ্গে জয় পাওয়া সহজ হবে কিন্তু ততোটা সহজ হবে না।

জিম্বাবুয়েকে হালকা করে নেওয়া যাবে না- এমন সতর্কবার্তার পাশাপাশি পাপন আরো বলেন, জিম্বাবুয়ে জিম্বাবুয়ের জায়গায় আছে। আমরা আমাদের আগের জায়গায় নেই। ওদিক থেকে চিন্তা করলে জিম্বাবুয়ে আমাদের চেয়ে এগিয়ে আছে। বিশেষ করে টেস্টে তারা ভালো করছে। দেশের মাটিতে সবচেয়ে খারাপ পারফরম্যান্স কোনটা জিজ্ঞেস করলে আমি বলব আফগানিস্তানের কাছে টেস্ট হার। এটা কোনোভাবেই মেনে নেওয়া যায় না। আফগানিস্তানের সাথেই যদি হেরে যাই, তাহলে তো জিম্বাবুয়ের সাথেই হারতে পারি।

মাশরাফিকে নিয়ে নাজমুল হাসান পাপন বলেন, জিম্বাবুয়ে সিরিজ হতে যাচ্ছে বাংলাদেশের ওয়ানডে ফরম্যাটের অধিনায়ক হিসেবে মাশরাফির শেষ সিরিজ। তিনি বলেন, দলে থাকতে চাইলে অন্য ক্রিকেটারদের মতো ফিটনেস প্রমাণ করে এবং ঘরোয়া ক্রিকেটে খেলার পর নির্বাচকরা যথেষ্ট মনে করলে মাশরাফি জাতীয় দলে সুযোগ পাবেন।

মন্তব্য



সাতদিনের সেরা