kalerkantho

বুধবার । ২৫ চৈত্র ১৪২৬। ৮ এপ্রিল ২০২০। ১৩ শাবান ১৪৪১

জনপ্রিয়তায় প্রিয়াঙ্কা-দীপিকাদের পেছনে ফেললেন কোহলি!

কালের কণ্ঠ অনলাইন   

১৮ ফেব্রুয়ারি, ২০২০ ২১:২৯ | পড়া যাবে ২ মিনিটে



জনপ্রিয়তায় প্রিয়াঙ্কা-দীপিকাদের পেছনে ফেললেন কোহলি!

ব্যাট হাতে তার মাঠে নামা মানেই কোনো না কোনো রেকর্ডের সৃষ্টি। ২২ গজে একের পর এক বিশ্ব রেকর্ড গড়েছেন। ক্যাপ্টেন হিসেবে কঠিন সময়ে দেখিয়েছেন নেতৃত্বের গুণ। এবার আরও একটি রেকর্ড গড়ে ফেললেন ভারতীয় ক্রিকেট অধিনায়ক বিরাট কোহলি। তবে এবার ক্রিকেটের মাঠে নয়, সোশ্যাল মিডিয়ায়। জনপ্রিয়তায় তার পেছনে পড়ে গেছেন বলিউডের সুপারস্টার প্রিয়াঙ্কা চোপড়া, দিপীকা পাড়ুকোন কিংবা কোহলির স্ত্রী আনুশকা শর্মা।

প্রথম ভারতীয় হিসেবে ইনস্টাগ্রামে ৫ কোটি ফলোয়ারের গণ্ডি পেরিয়েছেন বিরাট কোহলি। ইনস্টাগ্রামে তিনি খুবই সক্রিয়। জিমের ভিডিও থেকে স্ত্রী অনুষ্কার সঙ্গে বিভিন্ন ছবি- ইনস্টাগ্রামে প্রায়ই ব্যক্তিগত বহু মুহূর্ত তুলে ধরেন ভারত অধিনায়ক। যা দেখতেই তারকা ক্রিকেটারের অ্যাকাউন্টে ভক্তদের উপচে পড়া ভিড়। প্রসঙ্গত, ইনস্টাগ্রামে বিজ্ঞাপন বাবদ পোস্ট-প্রতি প্রায় ১ কোটি ৩৫ লাখ রুপি নেন বিরাট কোহলি।

কোহলির পর তালিকায় দ্বিতীয় স্থানে রয়েছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। ইনস্টাগ্রামে তার ফলোয়ার্স সংখ্যা ৪ কোটি ৯৯ লাখ। তৃতীয় স্থানে রয়েছেন 'ছপাক' অভিনেত্রী দীপিকা পাডুকোন। ফলোয়ার সংখ্যা ৪ কোটি ৪১ লাখ। এছাড়াও প্রথম পাঁচে রয়েছেন অভিনেত্রী আলিয়া ভাট, শ্রদ্ধা কাপুর এবং জ্যাকলিন ফার্নান্ডেজ। ১০ নম্বরে রয়েছেন বিরাটের স্ত্রী ও অভিনেত্রী অনুশকা শর্মা। ২১ ফেব্রুয়ারি থেকে নিউ জিল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজে দেখা যাবে ভারত অধিনায়ক বিরাট কোহলিকে।

মন্তব্য



সাতদিনের সেরা