kalerkantho

রবিবার । ২২ চৈত্র ১৪২৬। ৫ এপ্রিল ২০২০। ১০ শাবান ১৪৪১

বড় ব্যবধানে জিতল আর্সেনাল

কালের কণ্ঠ অনলাইন   

১৭ ফেব্রুয়ারি, ২০২০ ০৮:১৬ | পড়া যাবে ২ মিনিটে



বড় ব্যবধানে জিতল আর্সেনাল

অবশেষে জয়ের মুখ দেখল আর্সেনাল। ইংলিশ প্রিমিয়ার লিগে টানা চার ড্রয়ের পর ঘরের মাঠে নিউক্যাসল ইউনাইটেডকে হারিয়েছে মিকেল আর্তেতার দল। ম্যাচটি ৪-০ গোলে জিতে আর্সেনাল। 

প্রথমার্ধ গোলশূন্য থাকার পর দ্বিতীয়ার্ধে তিন মিনিটের ব্যবধানে দুই গোল করেন পিয়েরে-এমেরিক আউবামেয়াং ও নিকোলাস পেপে। নির্ধারিত সময়ের শেষ মিনিটে মেসুত ওজিল লক্ষ্যভেদের পর যোগ করা সময়ে জাল খুঁজে নেন আলেকসঁদ লাকাজেত।

লিগে ১০ ম্যাচে ছয়টিতে ড্র করেছে আর্সেনাল। তবে চলতি আসরে এ নিয়ে জয় হলো মোট সাতটি। ২৬ ম্যাচে ৩৪ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের দশে আছে তারা।

যদিও এই ম্যাচের ৫০ মিনিটে এগিয়ে যেতে পারত স্বাগতিকরা। কিন্তু ইংলিশ ফরোয়ার্ড এডির শট ফেরে ক্রসবারে লেগে। মিনিট চারেক পর পেপের ক্রসে দারুণ এক হেডে দলকে এগিয়ে নেন আউবামেয়াং। চলতি আসরে গ্যাবনের এই ফরোয়ার্ডের এটি পঞ্চদশ গোল।

৫৭তম মিনিটে বুকায়ো সাকার নৈপুণ্যে ব্যবধান বাড়ায় আর্সেনাল। প্রতিপক্ষের দুই খেলোয়াড়কে কাটিয়ে দারুণ এক পাস বাড়ান ইংলিশ এই উইঙ্গার। ফিনিশিংয়ে ভুল করেননি পেপে। পরে ৬৮ মিনিটে আউবামেয়াংয়ের শট পোস্টের উপরের দিকে লেগে ফিরলে ব্যবধান বাড়েনি। ৯০ মিনিটে দলীয় আক্রমণে খুব কাছ থেকে গোল করেন ওজিল।

বাড়তি সময়ের পঞ্চম মিনিটে লাকাজেত ব্যবধান আরো বাড়িয়ে দেন। সব প্রতিযোগিতা মিলে নয় ম্যাচ পর জালের দেখা পান ফরাসি এই ফরোয়ার্ড।

মন্তব্য



সাতদিনের সেরা