kalerkantho

বৃহস্পতিবার  । ১৯ চৈত্র ১৪২৬। ২ এপ্রিল ২০২০। ৭ শাবান ১৪৪১

নেইমারের ওপর বেজায় ক্ষিপ্ত পিএসজি এবং সমর্থকেরা

কালের কণ্ঠ অনলাইন   

১৫ ফেব্রুয়ারি, ২০২০ ১৬:২০ | পড়া যাবে ২ মিনিটে



নেইমারের ওপর বেজায় ক্ষিপ্ত পিএসজি এবং সমর্থকেরা

ব্রাজিলিয়ান মডেল ইজাবেল গুলারের সঙ্গে নেইমার। ছবি : টুইটার

পিএসজির সঙ্গে আবারও দুরত্ব সৃষ্টি হয়েছে ব্রাজিল সুপারস্টার নেইমারের। অবশ্য তার বর্তমান কর্মকাণ্ডে ক্লাবের ক্ষেপে যাওয়ারই কথা। পিএসজির কোচ, কর্মকর্তা আর সমর্থকদের খেপিয়ে তুলে যেন আদিম একটা আনন্দ পান নেইমার। যথারীতি পিএসজির সমর্থকেরাও ক্ষেপে গেছেন। অনেকে তো তাকে বিক্রি করে দিতে বলছেন! কিন্তু নতুন করে নেইমার আবার কী করলেন যাতে তার ওপর সবাই একসঙ্গে ক্ষেপে গেল?

চোটপ্রবণ নেইমার সম্প্রতি আবারও হালকা চোট পেয়েছেন। এই কারণে আগামী মঙ্গলবার চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোতে বরুসিয়া ডর্টমুন্ডের বিপক্ষে তার খেলা নিয়ে শঙ্কা আছে। কিন্তু নিজেকে ম্যাচের জন্য ফিট করে তোলার বদলে নেইমার আমোদ প্রমোদ করে বেড়াচ্ছেন! তিনি চলে গেছেন জার্মানির ডুসেলডর্ফে একটা ফ্যাশন শোর অনুষ্ঠানে। ওই অনুষ্ঠানে ব্রাজিলিয়ান মডেল ইজাবেল গুলারসহ অন্য অতিথিদের সঙ্গে নেচে গেয়ে বেশ ভালো সময় কেটেছে নেইমারের।

এই ছবি সংবাদমাধ্যমসহ সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশিত হওয়ার পর থেকেই ক্ষেপে গেছেন পিএসজির সমর্থকেরা। খেপেছেন ক্লাবটির কোচ-কর্মকর্তারাও। কোচ টমাস টুখেল এখনও এ বিষয়ে কিছু না বললেও নেইমারের উদ্দাম পার্টি করা নিয়ে তিনিও বেশ বিরক্ত। ২০১৭ সালে বার্সেলোনা থেকে পিএসজিতে নাম লেখানোর পর থেকেই মাঠে আর মাঠের বাইরে একের পর এক ঘটনার জন্ম দিয়েছেন নেইমার। যে কারণে সমর্থকেরা তাকে পছন্দ করেন না। এবারের ঘটনা কতদূর যায় সেটাই এখন দেখার।

মন্তব্য



সাতদিনের সেরা