kalerkantho

মঙ্গলবার । ১২ ফাল্গুন ১৪২৬ । ২৫ ফেব্রুয়ারি ২০২০। ৩০ জমাদিউস সানি ১৪৪১

সফরের মাঝপথে যোগ দিলেন বাংলাদেশের নতুন বোলিং কোচ

কালের কণ্ঠ অনলাইন   

২৬ জানুয়ারি, ২০২০ ১৮:৪২ | পড়া যাবে ২ মিনিটে



সফরের মাঝপথে যোগ দিলেন বাংলাদেশের নতুন বোলিং কোচ

বাংলাদেশের পাকিস্তান সফরের মাঝপথে দলের সঙ্গে যুক্ত হয়েছেন নতুন পেস বোলিং কোচ ওটিস গিবসন। প্রথম দফার এই সফরে আর একটি ম্যাচ বাকি। আগামীকাল সোমবার লাহোরে অনুষ্ঠিত হবে সিরিজের তৃতীয় তথা শেষ টি-টোয়েন্টি। ইতিমধ্যেই জঘন্য পারফর্মেন্স দেখিয়ে প্রথম দুই ম্যাচে হেরে সিরিজ খুঁইয়েছে বাংলাদেশ। হোয়াইটওয়াশের লজ্জা এড়াতে শেষ ম্যাচ জিততেই হবে। এর মাঝেই নতুন কোচ পেলেন মুস্তাফিজ-শফিউলরা।

নিরাপত্তার কারণে পাকিস্তানে যাননি বাংলাদেশের তবে যাননি ব্যাটিং কোচ নেইল ম্যাকেঞ্জি, স্পিন বোলিং কোচ ড্যানিয়েল ভেট্টোরি, ফিল্ডিং কোচ রায়ান কুক, কম্পিউটার বিশ্লেষক শ্রীনিবাসন চন্দ্রশেখরন এবং অসুস্থ থাকায় যাননি ট্রেনার মারিও ভিল্লাভারায়ন। নিরাপত্তা ইস্যু মাথায় রেখেই হেড কোচ রাসেল ডোমিঙ্গো এবং ট্রেইনার হুলেন ক্যালেফাতো দলের সঙ্গে পাকিস্তানে গিয়েছেন। এবার তাদের সঙ্গে যোগ দিলেন ওটিস গিবসন।

পাকিস্তান সফরে যাওয়ার আগের দিন আনুষ্ঠানিকভাবে ওটিস গিবসনের নাম ঘোষণা করে বিসিবি। এর আগে বঙ্গবন্ধু বিপিএলে কুমিল্লা ওয়ারিয়র্সের হেড কোচ হয়ে আসা গিবসনের সঙ্গে টুর্নামেন্ট চলাকালেই কথাবার্তা প্রায় চুড়ান্ত হয়ে গিয়েছিল। বিসিবির বিজ্ঞপ্তিতে বলা হয়েছিল, দায়িত্ব বুঝে নিতে সরাসরি পাকিস্তানেই দলের সঙ্গে যোগ দেবেন গিবসন। সেই কথা অনুযায়ীই এই সাবেক ক্যারিবীয় তারকা এখন পাকিস্তানে। তার ছোঁয়ায় কি শেষ ম্যাচে নতুন কিছু দেখাবেন মুস্তাফিজরা?

মন্তব্য



সাতদিনের সেরা