kalerkantho

মঙ্গলবার । ৫ ফাল্গুন ১৪২৬ । ১৮ ফেব্রুয়ারি ২০২০। ২৩ জমাদিউস সানি ১৪৪১

গোঁড়ালি মচকে গেল বুমরাহর!

কালের কণ্ঠ অনলাইন   

২৪ জানুয়ারি, ২০২০ ২১:১০ | পড়া যাবে ২ মিনিটে



গোঁড়ালি মচকে গেল বুমরাহর!

এভাবেই কাতরাচ্ছিলেন বুমরাহ! ছবি : এএফপি

এক সিরিজ আগেই দীর্ঘ ইনজুরি কাটিয়ে মাঠে ফিরেছেন জসপ্রিত বুমরাহ। ভারতের এই 'মহামূল্যবান' পেসার এবার নিউজিল্যান্ডে গোঁড়ালিতে চোট পেয়েছেন। যে কারণে আজ শুক্রবার সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে নিউজিল্যান্ডকে দাপটে হারানোর সুবাসের মধ্যেও দুশ্চিন্তার ছায়া ভারতীয় শিবিরে। বুমরাহর পায়ের অবস্থা কেমন, তা নিয়ে উদ্বেগে ভারতীয় দল থেকে সমর্থকেরা।

নিউজিল্যান্ডের ইনিংসের শেষ ওভারের দ্বিতীয় বলে চোট পান বুমরাহ। রস টেলরকে বল করার সময় পা মচকে যায় তার। রিপ্লেতে দেখা যায়, তার বাম পা পিচে ওপর বেকায়দায় পড়েছিল। যার ফলে ফলো থ্রুতে বসেই পড়েন তিনি। বেশ কিছুক্ষণ সেই ভাবেই থাকেন। তাকে দেখে মনে হচ্ছিল যে তীব্র যন্ত্রণা হচ্ছে। পরিচর্যার পর তিনি অবশ্য ওভারের বাকি বলগুলো করেন। তবে ওভার শেষ করলেও রান-আপে তার সমস্যা হচ্ছিল। ম্যাচ শেষের পর তার স্ক্যান করার কথা রয়েছে। 

সদ্য কোমরের চোট সারিয়ে জাতীয় দলে ফিরেছেন ডানহাতি পেসার। আজকের ম্যাচে ৪ ওভারে মাত্র ৩১ রান দিয়েছেন তিনি। নিয়েছেন এক উইকেট। সেখানে ৩ ওভারে ৪৪ রান দিয়েছেন শার্দুল ঠাকুর, মোহাম্মদ শামি ৪ ওভারে দিয়েছেন ৫৩ রান। ভারতের এক নম্বর স্ট্রাইক বোলার বুমরাহ। তাই সফরের প্রথম ম্যাচেই তার চোট চিন্তা বাড়াচ্ছে। নিউজিল্যান্ডে ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের পর ৩ ম্যাচের ওয়ানডে ও ২ ম্যাচের টেস্ট সিরিজ খেলবে ভারত। পরবর্তী ম্যাচ রবিবার।

মন্তব্য



সাতদিনের সেরা