kalerkantho

শনিবার । ৯ ফাল্গুন ১৪২৬ । ২২ ফেব্রুয়ারি ২০২০। ২৭ জমাদিউস সানি ১৪৪১

জলঢাকায় মেয়েদের প্রীতি ফুটবল ম্যাচে দর্শকের ঢল

জলঢাকা(নীলফামারী) প্রতিনিধি   

২৪ জানুয়ারি, ২০২০ ২০:০৬ | পড়া যাবে ২ মিনিটে



জলঢাকায় মেয়েদের প্রীতি ফুটবল ম্যাচে দর্শকের ঢল

নীলফামারীর জলঢাকায় মুজিববর্ষ উপলক্ষে প্রীতি নারী ফুটবল ম্যাচের উদ্বোধন করা হয়েছে। শুক্রবার বিকালে উপজেলা পরিষদের সার্বিক তত্বাবধানে জলঢাকা শেখ রাসেল মিনি স্টেডিয়ামে আয়োজিত প্রীতি নারী ফুটবল ম্যাচের উদ্বোধন করেন বীর মুক্তিযোদ্ধা আব্দুল গফ্ফার। এসময় উপজেলা নির্বাহী অফিসার সুজাউদ্দৌলার সভাপতিত্বে উদ্বোধনী সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ ফুটবল ফেডারেশন সদস্য ও নীলফামারী জেলা ক্রীড়া সংস্থা সাধারন সম্পাদক আরিফ হোসেন মুন।

১০ সহস্রাধিক দর্শকের উপস্থিতিতে ম্যাচে রংপুর নারী ফুটবল দল ৩-১ গোলে দিনাজপুর নারী ফুটবল দলকে পরাজিত করে।
প্রথমার্ধে ২টি গোল করে এগিয়ে থাকে রংপুর নারী ফুটবল দল। দ্বিতীয়ার্ধে আরেকটি গোল করে ৩ ব্যবধানে এগিয়ে যায় রংপুরের নারীরা। সমতায় ফেরার জন্য মরিয়া হয়ে উওঠা দিনাজপুর দল ম্যাচ শেষ হওয়ার ৫ মিনিট আগে একটি গোল পরিশোধ করে। ৬০ মিনিটের ম্যাচে শেষ পর্যন্ত ৩-১ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে রংপুর দল। 

প্রধান অতিথি আরিফ হোসেন মুন বলেন, 'দেশে নারীদেরকে এগিয়ে নিতে বিভিন্ন কার্যক্রমের পাশাপাশি আমাদের সরকার ক্রীড়া ক্ষেত্রেও নজর রেখেছে। ফলে তারা শুধু জাতীয় পর্যায়েই নয়, আন্তর্জাতিক অঙ্গনেও কৃতিত্বের সাক্ষর রাখছে। তাই আসুন বিভিন্ন ক্রীড়া ক্ষেত্রে আমরা মেয়েদেরকে এগিয়ে নিতে ও সফলতা বয়ে আনতে উৎসাহিত করি।'

 

মন্তব্য



সাতদিনের সেরা