kalerkantho

সোমবার । ১৭ ফেব্রুয়ারি ২০২০। ৪ ফাল্গুন ১৪২৬। ২২ জমাদিউস সানি ১৪৪১

মুশফিককে টেস্ট সিরিজ খেলার দাওয়াত দিলেন মালিক

কালের কণ্ঠ অনলাইন   

২৪ জানুয়ারি, ২০২০ ১২:১৯ | পড়া যাবে ১ মিনিটে



মুশফিককে টেস্ট সিরিজ খেলার দাওয়াত দিলেন মালিক

তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে আজ শুক্রবার মুখোমুখি হবে বাংলাদেশ ও পাকিস্তান। তবে এ সিরিজে নেই বাংলাদেশের উইকেটকিপার ব্যাটসম্যান মুশফিকুর রহিম। কারণ নিরাপত্তা শঙ্কায় পাকিস্তান সফরে যাননি তিনি। তাকে ছাড়াই টি-টোয়েন্টি সিরিজ খেলতে গতকাল বৃহস্পতিবার রাতে পাকিস্তানে পৌঁছায় বাংলাদেশ ক্রিকেট দল। এজন্য টি-টোয়েন্টি সিরিজে না গেলেও টেস্ট সিরিজ খেলতে পাকিস্তান যেতে মুশফিককে দাওয়াত দিলেন পাকিস্তানের অলরাউন্ডার শোয়েব মালিক।

লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে গণমাধ্যমের সঙ্গে আলাপকালে তিনি জানান, এটা মুশফিকের ব্যক্তিগত সিদ্ধান্ত। তবে আমি তাকে পরেরবার পাকিস্তান আসার আহ্বান জানাচ্ছি।

শোয়েব মালিক বলেন, আমরা যখন বিভিন্ন দেশের লিগগুলোতে খেলতে যাই তখন খেলোয়াড়রা আমাদের পাকিস্তানের বর্তমান অবস্থা সম্পর্কে জিজ্ঞাসা করে। আমি নিশ্চিত করতে পারি, পাকিস্তানে আপনি যে রকম নিরাপত্তা পাবেন, আর কোথাও সেটা পাবেন না। কয়েকজন বাংলাদেশি ক্রিকেটারও আমাকে নিরাপত্তার ব্যাপারে প্রশ্ন করেছিল। আমি তাদের বলেছি তারা যেন আসে এবং নিজেরাই দেখে যায় এখানকার পরিস্থিতি।

মালিক আরো বলেন, যখন বাংলাদেশ দল আসবে এবং পাকিস্তানের বর্তমান অবস্থা দেখবে, তারাও অন্যদের পাকিস্তানে যাওয়ার পরামর্শ দেবে।

মন্তব্য



সাতদিনের সেরা