kalerkantho

সোমবার । ১৭ ফেব্রুয়ারি ২০২০। ৪ ফাল্গুন ১৪২৬। ২২ জমাদিউস সানি ১৪৪১

আজ প্রথম টি-টোয়েন্টিতে মুখোমুখি হবে ভারত-নিউজিল্যান্ড

কালের কণ্ঠ অনলাইন   

২৪ জানুয়ারি, ২০২০ ১০:১৮ | পড়া যাবে ২ মিনিটে



আজ প্রথম টি-টোয়েন্টিতে মুখোমুখি হবে ভারত-নিউজিল্যান্ড

অকল্যান্ডে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে আজ শুক্রবার মাঠে নামছে স্বাগতিক নিউজিল্যান্ড ও সফরকারী ভারত। বাংলাদেশ সময় দুপুর সাড়ে ১২টায় শুরু হবে ম্যাচটি।  

এই সিরিজটি আগামী বিশ্বকাপের প্রস্তুতি হিসেবে নিচ্ছে ভারত। তবে তাদের জন্য দুঃসংবাদ হচ্ছে এই সিরিজে তারা পাচ্ছে না অভিজ্ঞ শিখর ধাওয়ানকে। তবে ধাওয়ান ছাড়াও যথেষ্ট শক্তিশালী দল ভারত। ঘরের মাঠে অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজ জিতে ফর্মে রয়েছে তারা।

অন্যদিকে ঘরের মাঠে সবসময়ই দুর্দান্ত থাকে কিউইরা। এছাড়া টি-টোয়েন্টিতে ভারতের বিপক্ষে রেকর্ড তাদের দুর্দান্ত। তাই ঘরের মাঠে নিজেদের এগিয়ে রাখছেন নিউজিল্যান্ড দলের অভিজ্ঞ ব্যাটসম্যান রস টেলর। 

ম্যাচের আগেই তিনি বলে দিয়েছেন, ‘‘ওরা বিশ্বের এক নম্বর দল হতে পারে, তবে ঘরের মাঠে চেনা পরিবেশে খেলব আমরা। ভারতের জন্য আমরা তৈরি।’’

ভারতীয় সম্ভাব্য একাদশ
রোহিত শর্মা, কে এল রাহুল, বিরাট কোহলি, স্রেয়াশ আইয়ার, মানিষ পান্ডে, রিশাভ পান্থ, শিভাম দুবে, শার্দুল ঠাকুর, ওয়াশিংটন সুন্দর, জাস্প্রিত বুমরাহ, কুলদ্বীপ যাদব।

নিউজিল্যান্ড সম্ভাব্য একাদশ
মার্টিন গাপটিল, কলিন মানরো, কেন উইলিয়ামসন, রস টেইলর, টিম সেইফার্ট, ড্যারিল মিচেল, কলিন ডি গ্রান্ডহোম, মিচেল স্যান্টনার, ইশ সোদি, টিম সাউদি, হ্যামিশ বেনেট।

মন্তব্য



সাতদিনের সেরা