kalerkantho

সোমবার । ১৭ ফেব্রুয়ারি ২০২০। ৪ ফাল্গুন ১৪২৬। ২২ জমাদিউস সানি ১৪৪১

'বড় ভাই'দের সঙ্গে একইদিনে পাকিস্তানের মুখোমুখি ছোটরা

কালের কণ্ঠ অনলাইন   

২৩ জানুয়ারি, ২০২০ ১৯:০৩ | পড়া যাবে ১ মিনিটে



 'বড় ভাই'দের সঙ্গে একইদিনে পাকিস্তানের মুখোমুখি ছোটরা

অনূর্ধ্ব-১৯ আইসিসি ক্রিকেট বিশ্বকাপে কাল (শুক্রবার) পাকিস্তানের মুখোমুখি হবে বাংলাদেশ দল। 'সি' গ্রুপের চ্যাম্পিয়ন হওয়ার লক্ষ্যে পচেফস্ট্রুমে গ্রুপ পর্বের শেষ ম্যাচে উপমহাদেশের দলটির বিপক্ষে মাঠে নামবে আকবর আলীর নেতৃত্বাধীন বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল।একই দিনে পাকিস্তানের লাহোরে তিন টি-২০ সিরিজের প্রথম ম্যাচে মুখোমুখি হবে বাংলাদেশ ও পাকিস্তান জাতীয় ক্রিকেট দল।

বাংলাদেশ ও পাকিস্তান উভয় দলই স্কটল্যান্ড ও জিম্বাবুয়েকে হারিয়ে যুব বিশ্বকাপের সুপার লীগ কোয়ার্টারফাইনাল নিশ্চিত করেছে। তবে রান রেট বিবেচনায় এই মুহূর্তে গ্রুপের শীর্ষে রয়েছে বাংলাদেশের যুবারা। টুর্নামেন্টে নিজেদের প্রথম ম্যাচে বাংলাদেশের যুবারা বৃষ্টি আইনে নয় উইকেটের বড় ব্যবধানে হারিয়েছিল জিম্বাবুয়েকে। দ্বিতীয় ম্যাচে স্কটল্যান্ডকে মাত্র ৮৯ রানে গুড়িয়ে দিয়ে সাত উইকেটে জয় পায় বাংলাদেশ যুব দল।

পাকিস্তানও একই ব্যবধান সাত উইকেটে স্কটল্যান্ডকে পরাজিত করার আগে জিম্বাবুয়েকে ৩৮ রানে জিম্বাবুয়েকে পরাজিত করে। বাংলাদেশ ও পাকিস্তান দলের সাম্প্রতিক পারফরমেন্স বিবেচনায় আগামীকালের ম্যাচটি তীব্র প্রতিদ্ব›িদ্বতাপূর্ণ হবে বলে ধারণা করা হচ্ছে। তা ছাড়া উভয় দলই গ্রুপ চ্যাম্পিয়ন হওয়ার লক্ষ্যে মাঠে নামবে।

মন্তব্য



সাতদিনের সেরা