kalerkantho

বৃহস্পতিবার । ১৪ ফাল্গুন ১৪২৬ । ২৭ ফেব্রুয়ারি ২০২০। ২ রজব জমাদিউস সানি ১৪৪১

ট্রেবল জিততে চান এমবাপে

কালের কণ্ঠ অনলাইন   

২১ জানুয়ারি, ২০২০ ১৭:৫৭ | পড়া যাবে ১ মিনিটে



ট্রেবল জিততে চান এমবাপে

ইউরো ২০২০ ও টোকিও অলিম্পিক গেমসের পাশাপাশি নিজ ক্লাব প্যারিস সেন্ট জার্মেইকে (পিএসজি) এবারের আসরের চ্যাম্পিয়ন্স লিগের শিরোপা এনে দেয়ার স্বপ্ন দেখছেন ফরাসি আন্তর্জাতিক ফুটবল তারকা কিলিয়ান এমবাপে। সোমবার প্যারিসে নিজের দাতব্য সংস্থার উদ্বোধনকালে ২০১৮ সালে ফ্রান্সকে বিশ্বকাপ শিরোপা এনে দেয়ার নায়ক ২১ বছর বয়সি পিএসজি তারকা এমবাপের কাছে নতুন বছরের প্রত্যাশার কথা জানতে চাইলে তিনি নিজের নিজের স্বপ্নের কথা বলেন।

এমবাপে বলেন, 'চ্যাম্পিয়ন্স লিগ, ইউরোপীয় চ্যাম্পিয়নশিপ ও অলিম্পিক গেমস, এই ট্রেবল শিরোপা জিততে পারলে মন্দ হয়না। এই মুহূর্তে এটি কঠিন মনে হলেও আমি এই স্বপ্ন পূরণ করতে চাই। দেশকে ইউরোপীয় শিরোপা অক্ষুন্ন রাখতে সহায়তার পাশাপাশি পিএসজিকে প্রথমবারের মত চ্যাম্পিয়ন্স লিগের শিরোপা এনে দিতে পারলে আমি গর্বিত হব।'

আগামী ১২ জুন থেকে ১২ জুলাই পর্যন্ত ইউরোপের ১২টি ভিন্ন শহরে অনুষ্ঠিত হবে ইউরো ২০২০ ফুটবল টুর্নামেন্টের খেলা। আর ২৩ জুলাই থেকে ৮ আগস্ট পর্যন্ত জাপানের টোকিও নগরীতে অনুষ্ঠিত হবে অলিম্পিক ফুটবল টুর্নামেন্ট। শিশু তহবিলের জন্য 'কেএম অনুপ্রেরণা' নামক দাতব্য সংস্থার উদ্বোধন করেছেন এমবাপে।

মন্তব্য



সাতদিনের সেরা