kalerkantho

বৃহস্পতিবার । ১৪ ফাল্গুন ১৪২৬ । ২৭ ফেব্রুয়ারি ২০২০। ২ রজব জমাদিউস সানি ১৪৪১

বিয়ের পিঁড়িতে আরও এক ভারতীয় ক্রিকেটার

কালের কণ্ঠ অনলাইন   

২১ জানুয়ারি, ২০২০ ১৬:১৭ | পড়া যাবে ২ মিনিটে



বিয়ের পিঁড়িতে আরও এক ভারতীয় ক্রিকেটার

মাঠে খেলার পাশাপাশি ক্রিকেটাররা এখন নিজেদের সংসার গুছিয়ে নেওয়ার উদ্যোগ নিচ্ছেন। গত বছর থেকেই আন্তর্জাতিক ক্রিকেটে বিষয়টা বেশ নিয়মিত লক্ষ্য করা যাচ্ছে। এবার বিয়ের পিঁড়িতে বসলেন ভারতীয় ক্রিকেটার করুণ নায়ার। তিনি বিয়ে করেছেন দীর্ঘদিনের প্রেমিকা শানায়া টঙ্কারিওয়ালকে। জমকালো এই বিয়ের অনুষ্ঠান হয়েছে জয়পুরে। তাদের বিয়ের খবর ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে জানিয়েছেন করুণ নায়ার। 

গত বছর জুনে বাগদান হয়েছিল করুণ নায়ার ও শানায়ার। দীর্ঘদিন ধরেই একে অপরের সঙ্গে প্রেম এমনকী ডেটিং করছিলেন তারা। এমন গভীর প্রেম পরিণতি লাভ না করার কোনো মানেই হয় না। তাই এক বছর আগে শানায়াকে প্রপোজ করেছিলেন করুণ নায়ার। শানায়া সেটা গ্রহণ করেন। তারপর শুরু হয় বিয়ের প্রস্তুতি। জয়পুরে তাদের বিয়ের অনুষ্ঠানে ছিলেন দুই পরিবারের লোকজন ও ঘনিষ্ঠ বন্ধুবান্ধবরা। 

বিয়ের পর  ২৮ বছরের করুণ নায়ারকে অভিনন্দন জানিয়েছেন তার সতীর্থরা। ২০১৬ সালে চেন্নাইয়ে ইংল্যান্ডের বিপক্ষে টেস্টে ৩০৩ রান করেছিলেন করুণ নায়ার। কিন্তু দূর্ভাগ্যজনকভাবেই তার আন্তর্জাতিক ক্যারিয়ার বড় হয়নি। এরপর ভারতের হয়ে খুব বেশি ম্যাচ খেলতে পারেননি তিনি। ২০১৭ সালে শেষবার ভারতের জার্সিতে মাঠে নেমেছিলেন তিনি। প্রতিপক্ষ ছিল অস্ট্রেলিয়া। এছাড়াও ভারতের হয়ে ২টি ওয়ানডে ম্যাচও খেলেছেন তিনি।

মন্তব্য



সাতদিনের সেরা