kalerkantho

বৃহস্পতিবার । ৭ ফাল্গুন ১৪২৬ । ২০ ফেব্রুয়ারি ২০২০। ২৫ জমাদিউস সানি ১৪৪১

বিসিবিকে ধন্যবাদ জানালেন ইনজামাম

কালের কণ্ঠ অনলাইন   

২১ জানুয়ারি, ২০২০ ০৯:২৪ | পড়া যাবে ১ মিনিটে



বিসিবিকে ধন্যবাদ জানালেন ইনজামাম

বহুল আলোচিত পাকিস্তান সফরে যাওয়ার সিদ্ধান্ত নেওয়ায় বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে(বিসিবি) ধন্যবাদ জানিয়েছেন পাকিস্তানের সাবেক অধিনায়ক ইনজামাম উল হক। পাকিস্তানের একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের খেলাধুলা ভিত্তিক টকশোতে এসে এই ধন্যবাদ দেন তিনি।

তিন ভাগে পাকিস্তান সফরে যেতে রাজি হয়েছে বাংলাদেশ দল। সবকিছু ঠিক থাকলে আগামীকাল বুধবার তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে পাকিস্তান সফরে যাবে বাংলাদেশ।

এ ব্যাপারে বাংলাদেশের প্রতি বিশেষ কৃতজ্ঞতা জ্ঞাপন করে ইনজামাম উল হক বলেন, "পাকিস্তান সফরে আসার জন্য বাংলাদেশের প্রতি আন্তরিকভাবে কৃতজ্ঞ। বাংলাদেশ ক্রিকেট বোর্ডসহ সংশ্লিষ্ট কর্মকর্তাদের অনেক অনেক ধন্যবাদ। বাংলাদেশ যদি পুরো সফরটা একসাথে করত তবে ভক্তদের জন্য ভালো হতো। তবু আশা করি বাংলাদেশ–পাকিস্তানের ক্রিকেটীয় দ্বৈরথ ভালই উপভোগ্য হবে।"

উল্লেখ্য, ২০০৯ সালে পাকিস্তানের লাহোরে শ্রীলঙ্কা দলের বাসে সন্ত্রাসী হামলার প্রেক্ষিতে প্রায় ১০ বছর পর পাকিস্তানে ফিরেছে আন্তর্জাতিক ক্রিকেট। তবে বিশ্ব একাদশ কিংবা জিম্বাবুয়ে, ওয়েস্ট ইন্ডিজ ও শ্রীলঙ্কা দলের সিরিজ দিয়ে নিরাপত্তা শঙ্কা কিছুটা কাটলেও এখনো পুরোপুরিভাবে পাকিস্তানকে নিরাপদ বলছেন না বিশ্লেষকরা।

মন্তব্য



সাতদিনের সেরা