kalerkantho

বুধবার । ৬ ফাল্গুন ১৪২৬ । ১৯ ফেব্রুয়ারি ২০২০। ২৪ জমাদিউস সানি ১৪৪১

'ধোনিকে ধাক্কা মেরে বের করা হোক' বলিউড তারকার টুইটে তোলপাড়!

কালের কণ্ঠ অনলাইন   

১৮ জানুয়ারি, ২০২০ ২১:৫২ | পড়া যাবে ২ মিনিটে



'ধোনিকে ধাক্কা মেরে বের করা হোক' বলিউড তারকার টুইটে তোলপাড়!

সম্প্রতি ভারতীয় ক্রিকেট বোর্ডের কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ পড়েছেন দেশটির সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। এরপরেও তার অবসর নেওয়ার কোনো নামগন্ধ নেই। তিনি আদৌ আর জাতীয় দলে খেলবেন কিনা সেটা অনিশ্চিত। বিভিন্ন ক্রিকেটার, বিশেষজ্ঞরা নিজেদের মতামত দিয়ে চলেছেন। এর মধ্যেই বিতর্ক বাড়ালেন বলিউড অভিনেতা কামাল রশিদ খান। অবসর নিয়ে জল্পনার মধ্যেই সরাসরি ধোনিকে ধাক্কা মেরে দল থেকে তাড়িয়ে দেওয়ার 'পরামর্শ' দিলেন এই বলিউড অভিনেতা! 

গত ওয়ানডে বিশ্বকাপের পর থেকে আজ পর্যন্ত ভারতের জাতীয় দলের জার্সিতে দেখা যায়নি ধোনিকে। তাই বোর্ডের পক্ষ থেকে ধোনির সঙ্গে চুক্তি বাতিল করা হয়েছে। বিশ্বকাপের পর থেকেই তার অবসর নিয়ে জল্পনা চলছে। বিশ্বকাপের পর ছুটি নিয়ে কাশ্মীরে গিয়ৈ সেনাবাহিনীর দায়িত্ব পালন করেছেন। ওয়েস্ট ইন্ডিজ সফরের পর ভারতের মাটিতেই খেলেছে দক্ষিণ আফ্রিকা, ওয়েস্ট ইন্ডিজ, বাংলাদেশ, শ্রীলঙ্কা এবং সর্বশেষ অস্ট্রেলিয়া। তারপর নিউজিল্যান্ড সফর এবং আইপিএল। কিন্তু ধোনি নিশ্চুপ হয়ে আছেন!

এর মাঝেই টুইটারে কামাল রশিদ খান লিখেছেন, 'বোর্ড ধোনিকে ছুড়ে ফেলে দিয়েছে। অতীতে যেমনটা অনেক ক্রিকেটারের ক্ষেত্রে করা হয়েছিল। আমি বিশ্বাস করি, অন্যান্য ক্রিকেটারদের মতো নয়, ধোনির উচিত সম্মানের সঙ্গে অবসর নেওয়া। ধোনি সেই ক্রিকেটারদের অনুসরণ করেছে, যাদের নিয়ম ছিল, যতক্ষণ না ধাক্কা মেরে বের করবে, ততক্ষণ বেরোবে না। এটা খুবই দুঃখজনক!' এর আগে বহুবার বিতর্কিত মন্তব্যের কারণে শিরোনামে এসেছেন কামাল রশিদ খান। এবার ধোনিকে নিয়ে টুইট করায় আবারও বিপদে পড়েছেন তিনি। সোশ্যাল সাইটে তার ব্যাপক সমালোচনা শুরু হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা