kalerkantho

বৃহস্পতিবার । ৩০ জানুয়ারি ২০২০। ১৬ মাঘ ১৪২৬। ৪ জমাদিউস সানি ১৪৪১     

বড় সংগ্রহের পথে রংপুর

কালের কণ্ঠ অনলাইন   

১৪ ডিসেম্বর, ২০১৯ ১৪:৩১ | পড়া যাবে ২ মিনিটে



বড় সংগ্রহের পথে রংপুর

ফাইল ছবি

ইনজুরির কারণে প্রথম দুই ম্যাচে মাঠে নামতে পারেননি চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। তবে আজ শনিবার বঙ্গবন্ধু বিপিএলের সপ্তম ম্যাচে মাঠে ফিরেই রংপুরের বিপক্ষে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন মাহমুদউল্লাহ।

তবে মাহমুদউল্লাহর এ সিদ্ধান্ত দলের জন্য তেমন সুফল বয়ে আনতে পারেনি। কারণ ওপেনার মোহাম্মদ নাঈমকে চার-ছক্কা থেকে বিরত রাখতে পারেননি চট্টগ্রামের বোলাররা। তিনি ওপেনার মোহাম্মদ শেহজাদ ও টম অ্যাবলকেকে নিয়ে ঝড়ো গতিতে রান তোলায় ব্যস্ত থাকেন। এর ফলে ১০ ওভারের মধ্যে চট্টগ্রামের বোলাররা মোহাম্মদ শেহজাদ ও  টম অ্যাবলের উইকেট নিলেও বড় সংগ্রহের পথে হাটছে রংপুর।

শেষ খবর পাওয়া পর্যন্ত ক্রিজে আছেন মোহাম্মদ নাঈম ও জহুরুল ইসলাম অমি। নাঈম ৩৬ বলে ৬০ রানে অপরাজিত আছেন। এর মধ্যে ৬টি চার ও ৩টি ছক্কার মার রয়েছে। আর জহুরুল ৬ রানে অপরাজিত আছেন।

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স একাদশ: মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), আভিস্কা ফার্নান্দো, চ্যাডউইক ওয়ালটন, ইমরুল কায়েস, রায়ান বার্ল, নাসির হোসেন, নুরুল হাসান সোহান (উইকেটরক্ষক), রুবেল হোসেন, কেসরিক উইলিয়ামস, মুক্তার আলী ও মেহেদী হাসান রানা।

রংপুর রেঞ্জার্স একাদশ: মোহাম্মদ নবী (অধিনায়ক), মোহাম্মদ শেহজাদ (উইকেটরক্ষক), মোহাম্মদ নাঈম, জহুরুল ইসলাম অমি, লুইস গ্রেগরি, টম অ্যাবল, নাদিফ চৌধুরী, মোস্তাফিজুর রহমান, আরাফাত সানি, তাসকিন আহমেদ ও রিশাদ হোসেন।

মন্তব্য



সাতদিনের সেরা