kalerkantho

সোমবার। ২৭ জানুয়ারি ২০২০। ১৩ মাঘ ১৪২৬। ৩০ জমাদিউল আউয়াল ১৪৪১     

স্ত্রীকে পেঁয়াজের দুল উপহার দিলেন অক্ষয় কুমার!

কালের কণ্ঠ অনলাইন   

১৩ ডিসেম্বর, ২০১৯ ১৯:০০ | পড়া যাবে ১ মিনিটে



স্ত্রীকে পেঁয়াজের দুল উপহার দিলেন অক্ষয় কুমার!

পেঁয়াজের দাম নিয়ে গত দুই মাসের বেশি সময় ধরে তুলকালাম চলছে বাংলাদেশে। এই দামের আঁচ লেগেছে ভারতেও। বাংলাদেশে এখন পেঁয়াজের দাম কমতে শুরু করলেও ভারতে সেটা আকাশছোঁয়া। সাধারণ মানুষ প্রতিবাদের পাশাপাশি সোশ্যাল সাইটে নানারকম ট্রল করছেন। এবার তাদের সঙ্গে যুক্ত হলেন বলিউড সুপারস্টার অক্ষয় কুমার।

বলিউডের 'খিলাড়ি' খ্যাত অক্ষয় এখন ভীষণ ব্যস্ত 'গুড নিউজ' ছবির প্রমোশন নিয়ে। তার ফাঁকেই স্ত্রী টুইঙ্কেল খান্নার হাতে তিনি তুলে দিয়েছেন প্রকৃতই এক মহার্ঘ্য উপহার। পেঁয়াজের দুল! টুইঙ্কেেল জানিয়েছেন, কমেডিয়ান কপিল শর্মার অনুষ্ঠানে গিয়েছিলেন অক্ষয়। সেখানে করিনা কপূরকে এই পেঁয়াজের দুল দেখানো হয়। কিন্তু করিনার পছন্দ হয়নি বিশেষ। অক্ষয় জানতেন, টুইঙ্কেলের পছন্দ হবে। তাই তিনি তার জন্য নিয়ে আসেন।

কিছুদিন আগে টুইঙ্কেল ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন। তাতে দেখা যায়, স্ত্রীর জন্য কালো কফি বানিয়ে আনছেন অক্ষয়। টুইঙ্কেল লিখেছেন, কফির যা চেহারা, মুখে দেওয়া যাবে নাকি? এরপর থেকে নাকি টুইঙ্কেল আর কখনই অক্ষয়ের কাছে কখনও কফির বায়না করেননি! এবার এই তারকা দম্পতির পেঁয়াজ কাহিনী নতুন করে সোশ্যাল সাইটে ঝড় তুলল।

মন্তব্য



সাতদিনের সেরা