kalerkantho

বুধবার । ২৯ জানুয়ারি ২০২০। ১৫ মাঘ ১৪২৬। ৩ জমাদিউস সানি ১৪৪১     

কাল মাঠে নামছেন মাহমুদউল্লাহ

কালের কণ্ঠ অনলাইন   

১৩ ডিসেম্বর, ২০১৯ ১৮:৩৫ | পড়া যাবে ১ মিনিটে



কাল মাঠে নামছেন মাহমুদউল্লাহ

চোটাঘাতে জর্জরিত বাংলাদেশ জাতীয় দলের অন্যতম সদস্য মাহমুুদউল্লাহ রিয়াদ। চলতি বঙ্গবন্ধু বিপিএলে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের আধিনায়কত্বের দায়িত্ব তার কাঁধে। কিন্তু হ্যামস্ট্রিংয়ের চোটের কারণে শুরু থেকে খেলতে পারেননি নির্ভরযোগ্য এই অল-রাউন্ডার। তার অনুপস্থিতিতে চট্টগ্রামের অধিনায়কত্ব করেছেন ওয়েস্ট ইন্ডিজের অল-রাউন্ডার রায়াদ এমরিট। এই দুই ম্যাচের একটিতে চট্টগ্রাম জিতেছে এবং অপরটিতে হেরেছে।

তবে দলটির জন্য এবার সুখবর দিলেন মাহমুদউল্লাহ। কাল শনিবার রংপুর রেঞ্জার্সের বিপক্ষে মাঠে নামবেন তিনি। অবশেষে চট্টগ্রাম পাচ্ছে তাদের নিয়মিত অধিনায়ককে। আজ শুক্রবার গণমাধ্যমের কাছে চট্টগ্রাম টিম ম্যানেজমেন্ট নিশ্চিত করেছে যে, প্রায় ৩ সপ্তাহ পর আবারও ২২ গজের লড়াইয়ে ফিরছেন মাহমুদউল্লাহ। ফিজিওর পক্ষ থেকে মাহমুদউল্লাহকে 'ফিট' ঘোষণা করা হয়েছে।

উল্লেখ্য, ভারতের বিপক্ষে কলকাতায় দিবারাত্রির টেস্টে মাহমুদউল্লাহ হ্যামস্ট্রিংয়ের চোটে পড়েছিলেন। ঐতিহাসিক ওই ম্যাচটিতে লজ্জাজনকভাবে ইনিংস ব্যবধানে হেরেছিল বাংলাদেশ। দ্বিতীয় ইনিংসে ব্যাটিং বিপর্যয়ে মুশফিকুর রহিমের সঙ্গে যখন প্রতিরোধ গড়ার চেষ্টা করেছেন তখন যে চোট পেয়ে মাঠ ছেড়েছিলেন মাহমুদউল্লাহ। পরে আর ব্যাটিংয়েই নামতে পারেননি।

মন্তব্য



সাতদিনের সেরা