kalerkantho

শনিবার । ২৫ জানুয়ারি ২০২০। ১১ মাঘ ১৪২৬। ২৮ জমাদিউল আউয়াল ১৪৪১     

ধোনি এবার টিভি সিরিজে

কালের কণ্ঠ অনলাইন   

৯ ডিসেম্বর, ২০১৯ ১৮:৩৩ | পড়া যাবে ২ মিনিটে



ধোনি এবার টিভি সিরিজে

গত ওয়ানডে বিশ্বকাপের পর থেকে তাকে আর ক্রিকেটাঙ্গনে দেখা যায় না। অবসরের ঘোষণাও দেননি। তাকে ঘিরে যখন চারদিকে জল্পনা চলছে, তখন মহেন্দ্র সিংহ ধোনি ফিরছেন টিভির পর্দায়। তিনি একটি টেলি সিরিজ সঞ্চালনা করতে চলেছেন বলে জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম। সিরিজে অভিনয়েরাও কথা আছে তার। সম্ভবত ২০২০ সালের জুন মাসে সেই টিভি শো পর্দায় দেখা যাবে।

জানা গেছে, এটি এমন একটি সিরিজ যা ভারতীয় সেনাবাহিনীর অফিসারদের নিয়ে তৈরি করা হচ্ছে। যারা সীমান্তে বীরত্বের জন্য অশোক চক্র, পরমবীরচক্র পেয়েছেন তাদের নিয়েই এই টিভি সিরিজ তৈরি হতে চলেছে। এর আগে ধোনিকে নিয়ে বায়োপিক হয়েছে। চেন্নাই সুপার কিংসের ডকুমেন্টারি ফিচার ছবিতেও দেখা গিয়েছিল ধোনিকে। বিশ্বকাপ শেষ হবার পর ধোনিকে মাঠে দেখা গেলেও বিভিন্ন সংস্থার বিজ্ঞাপনে দেখা গেছে।

কোনো টিভি শোতে সঞ্চালকের ভূমিকায় ধোনিকে এই প্রথমবার দেখা যাবে। এদিকে ধোনির ক্রিকেটে ফেরা নিয়ে জল্পনা চলছেই। কখনও রবি শাস্ত্রী বলছেন আগামী আইপিএলে তার পারফর্মেন্সের উপর নির্ভর করছে তার ভবিষ্যৎ। বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী বলেছেন, তার কাছে ধোনির ভবিষ্যৎ নিয়ে কোন জটিলতা নেই। যা হবে খোলাখুলি ভাবেই হবে। ধোনি নিজে আবার বলেছেন, এই সব বিষয়ে তাকে যেন জানুয়ারি মাসের আগে কোনো প্রশ্ন করা না হয়।

মন্তব্য



সাতদিনের সেরা