kalerkantho

সোমবার। ২৭ জানুয়ারি ২০২০। ১৩ মাঘ ১৪২৬। ৩০ জমাদিউল আউয়াল ১৪৪১     

বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান

টিকিটের দাম শুনে অবাক সালমান-ক্যাটরিনার ম্যানেজার!

কালের কণ্ঠ অনলাইন   

৭ ডিসেম্বর, ২০১৯ ২১:৪৩ | পড়া যাবে ২ মিনিটে



টিকিটের দাম শুনে অবাক সালমান-ক্যাটরিনার ম্যানেজার!

রাত পোহালেই রবিবার। এদিন বিকালে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শুরু হবে বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানের। জমকালো এই অনুষ্ঠানে উপস্থিত থাকবেন সালমান খান আর ক্যাটরিনা কাইফের মতো বলিউড সুপারস্টারেরা। থাকবেন জেমস-মমতাজের মতো জীবন্ত কিংবদন্তিরা। টিকিটের মূল্য তাই অনেক বেশি, সাধারণের ধরাছোঁয়ার বাইরে। সাধারণ দর্শকদের জন্য এই অনুষ্ঠান দেখার সুযোগও সীমিত করা হয়েছে। ভিআইপি-ভিভিআইপিরাই বেশিরভাগ জায়গা দখল করবেন।

এই অনুষ্ঠান মঞ্চের সামনে মাঠের সবুজ গালিচায় বসে দেখার জন্য গুণতে হবে ১০ হাজার টাকা। এরপর মঞ্চের ৫০-৬০ গজ দূরে বসে যারা দেখবেন, সেই টিকেটের মূল্য ধরা হয়েছে ৫ হাজার টাকা। এছাড়া গ্র্যান্ডস্ট্যান্ড ও ক্লাব হাউজের টিকেটের মূল্য যথাক্রমে আড়াই ও ১ হাজার টাকা করে। কিন্তু এই টিকিটের এই মূল্য নাকি 'খুব কম হয়ে গেছে' বলে মনে করেন সালমান খান এবং ক্যাটরিনা কাইফদের ম্যানেজার। বিপিএল গভর্নিং কাউন্সিলের চেয়ারম্যান শেখ সোহেল আজ এই তথ্য সাংবাদিকদের দিয়েছেন।

'ভাইজান' খ্যাত সালমান খানের বাংলাদেশে এটাই প্রথম আসা নয় ১৫ আগে ঢাকার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে আরও কিছু বলিউড তারকাদের নিয়ে  এক প্রীতি ফুটবল ম্যাচ খেলতে এসেছিলেন তিনি। তখনই নাকি টিকেটের মূল্য ছিল ৫০ থেকে ৬০ হাজার টাকা।সর্বশেষ ঘটা করে বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান হয়েছে ২০১৫ সালে। এদিকে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বলেছেন, এবারের মতো জাঁকজমক উদ্বোধনী অনুষ্ঠান আর কখনো হয়নি। সেই কাঙ্খিত অনুষ্ঠানটি বিকাল সাড়ে ৪টা থেকে সরাসরি সম্প্রচার করবে নিউজ টোয়েন্টিফোর চ্যানেল।

মন্তব্য



সাতদিনের সেরা