kalerkantho

বৃহস্পতিবার । ২৩ জানুয়ারি ২০২০। ৯ মাঘ ১৪২৬। ২৬ জমাদিউল আউয়াল ১৪৪১          

বঙ্গবন্ধু বিপিএলের স্পনসর আকাশ ডিটিএইচ

কালের কণ্ঠ অনলাইন   

৭ ডিসেম্বর, ২০১৯ ১৭:৪২ | পড়া যাবে ১ মিনিটে



বঙ্গবন্ধু বিপিএলের স্পনসর আকাশ ডিটিএইচ

বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) টাইটেল স্পনসরশিপের স্বত্ব পেয়েছে বেক্সিমকো গ্রুপের স্যাটেলাইট সার্ভিস প্রোভাইডার কোম্পানি আকাশ ডিটিএইচ। আজ দুপুরে মিরপুরে সংবাদ সম্মেলনে বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন এই ঘোষণা দেন। অনুষ্ঠানে বিপিএলএর সম্প্রচার রাইটস হোল্ডার কে স্পোর্টের প্রধান নির্বাহী ফাহাদ রহমান ও আকাশ ডিটিএইচ এর সিইও ফয়সাল হায়দার বক্তব্য রাখেন।

এবারের বিপিএল আয়োজন হচ্ছে সম্পূর্ণ ভিন্ন আঙ্গিকে। বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকি উপলক্ষে এবারের আয়োজনের নামকরণ করা হয়েছে 'বঙ্গবন্ধু বিপিএল'। এবারের দলগুলোর মালিকানা কোনো ফ্রাঞ্চাইজির কাছে ছাড়া হয়নি। বিসিবিই তাদের কাছে মালিকানা ধরে রেখেছে। শুধুমাত্র দলগুলোর জন্য স্পনসর পার্টনার সংগ্রহ করা হয়েছে। তাও ৫টি দলের জন্য। দুটির স্পনসর বিসিবি নিজেরাই।

বিপিএলের মাঠের লড়াই ১১ ডিসেম্বর থেকে শুরু হলেও জমজমাট উদ্বোধনী অনুষ্ঠান আগামীকাল রবিবার। তার আগের দিন আজ এক সংবাদ সম্মেলনের মাধ্যমে আকাশ ডিটিএইচের নাম ঘোষণা করা হয়। আগামীকাল দেশের সব বিভাগীয় শহরে উদ্ধোধনী অনুষ্ঠান এবং পরবর্তীতে গুরুত্বপূর্ণ ম্যাচগুলো গুরুত্বপূর্ণ জায়গায় সরাসরি বড় পর্দায় সম্প্রচার করবে আকাশ।

মন্তব্য



সাতদিনের সেরা