kalerkantho

মঙ্গলবার । ২৮ জানুয়ারি ২০২০। ১৪ মাঘ ১৪২৬। ২ জমাদিউস সানি ১৪৪১     

আগেই বলেছিলাম, কোহলিকে খেপিও না : অমিতাভ বচ্চন

কালের কণ্ঠ অনলাইন   

৭ ডিসেম্বর, ২০১৯ ১৫:৩৮ | পড়া যাবে ২ মিনিটে



আগেই বলেছিলাম, কোহলিকে খেপিও না : অমিতাভ বচ্চন

হায়দরবাদে উইন্ডিজের বিপক্ষে ম্যাচ জেতানো ইনিংস খেলার পরে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিরাট কোহলিকে প্রশ্ন করা হয়েছিল, 'আপনি কি ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ ফলো করেন?' ভারত অধিনায়ক জানান, ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ তিনি দেখেন না। কিন্তু অপমানের জবাব দিতে কোহলি অদ্বিতীয়। উইন্ডিজের মাঠে একবার তাকে বিদ্রুপ করেছিলেন উইলিয়ামস। সেই বিদ্রুপ এবার হায়দরাবাদের মাঠে সুদে-আসলে উসুল করেছেন ভারত অধিনায়ক।

বিরাট কোহলি সব মনে রাখেন। কিছুই ভোলেন না। ওয়েস্ট ইন্ডিজ সফরে তাকে আউট করে উইলিয়ামস নোটবুক সেলিব্রেশনে মেতে উঠেছিলেন। উইলিয়ামসের সেই বিদ্রুপ এতদিনেও ভুলে যাননি বিশ্বের ভয়ংকরতম এই ব্যাটসম্যান। ভবিষ্যতে কোনোদিন বদলা নেওয়ার জন্য কোহলি তা মনে রেখেছিলেন। এবার ঘরের মাঠে এল সেই সুযোগ। তাই ক্যারিবিয়ান পেসারকে গ্যালারিতে আছড়ে ফেলে কাগজে সই করার ভঙ্গিতে কোহলি পাল্টা জবাব দিয়ে দেন। অসহায় উইলিয়ামসের কিছু করার ছিল না।

ভারত অধিনায়কের এমন ইঙ্গিতপূর্ণ ‘নোটবুক সেলিব্রেশন’ দেখার পরে নিজেকে আর সামলে রাখতে পারেননি বিখ্যাত অভিনেতা অমিতাভ বচ্চন। ক্যারিবিয়ানদের খোঁচা দিয়ে নিজের সুপারহিট সিনেমা 'অমর আকবর অ্যান্টনি'র সংলাপ টুইটারে পোস্ট করে শাহেনশা লেখেন, 'আরে ভাই কতবার বলেছি, কোহলিকে খেপিয়ে দিও না। কিন্তু তোমরা কথাই শোনো না। এবার চালান কেটে হাতে ধরিয়ে দিল তো কোহলি! দেখো দেখো ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেটারদের চেহারা দেখো। কী মারটাই না মারল ওদের।'

মন্তব্য



সাতদিনের সেরা