kalerkantho

সোমবার। ২৭ জানুয়ারি ২০২০। ১৩ মাঘ ১৪২৬। ৩০ জমাদিউল আউয়াল ১৪৪১     

খেলার মাঝেই 'রুমালের ম্যাজিক' দেখালেন প্রোটিয়া ক্রিকেটার! (ভিডিওসহ)

কালের কণ্ঠ অনলাইন   

৫ ডিসেম্বর, ২০১৯ ১৭:৪৯ | পড়া যাবে ২ মিনিটে



খেলার মাঝেই 'রুমালের ম্যাজিক' দেখালেন প্রোটিয়া ক্রিকেটার! (ভিডিওসহ)

আধুনিক ক্রীড়ায় শুধু পারফর্মেন্স নয়; পাশাপাশি গুরুত্বপূর্ণ হয়ে উঠেছে সেলিব্রেশন। শেলডন কটরেলের 'মিলিটারি স্যালুট' কিংবা বাংলাদেশি ক্রিকেটারদের 'নাগিন নৃত্য' তো বিখ্যাত হয়ে গেছে। ক্রিকেটের বাইশ গজ এবার অন্য ধরনের সেলিব্রেশনের সাক্ষী হয়ে থাকল। দক্ষিণ আফ্রিকার মানসি সুপার লিগে উইকেট নেওয়ার পর রুমাল নিয়ে ম্যাজিক করে দেখালেন দক্ষিণ আফ্রিকান বোলার তাবরেজ শামসি। টুর্নামেন্টে পার্ল রকের হয়ে খেলছেন প্রোটিয়া এই স্পিনার।

২৯ বছরের এই প্রোটিয়া স্পিনার বুধবার ডারবান হিটের ডেভিড মিলারের উইকেট নিয়ে অভিনব সেলিব্রেশন করেন।  মিলারের উইকেট নেওয়ার পর পকেট থেকে রুমাল বের করে তার ম্যাজিক দেখান প্রোটিয়া এই রিস্ট স্পিনার। সোশ্যাল মিডিয়ায় তার এই ম্যাজিক দেখানোর ভিডিও রীতিমত ভাইরাল হয়ে যায়। এ নিয়ে শামসির বক্তব্য, 'আমি সব সময় বিভিন্ন জিনিস নিয়ে ম্যাজিক করতে ভালোবাসি। ১৫-১৬ বছর বয়সে আমি ম্যাজিসিয়ান হতে চেয়েছিলাম। সুতরাং এখন আমার হবি বলতে পারেন।'

বুধবার ডারবান হিটের বিরুদ্ধে চার ওভারে ৩৭ রান দিয়ে ২ উইকেট নেন শামসি। এটা প্রথমবার নয়, এর আগেও সেলিব্রেশনে নজর কেড়েছেন শামসি। চলতি বছরে ভারতের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে শিখর ধাওয়ানের উইকেট নিয়ে এক পায়ের জুতা খুলে ফোন করেছিলেন । ছোট থেকেই ম্যাজিকের প্রতি আকর্ষণ তার। শামসি বলেন, 'ছোটবেলা থেকেই ম্যাজিক নিয়ে আমার আগ্রহ ছিল। কিন্তু ক্রিকেটকে প্রাধান্য দিয়েছি। তবে মাঠে দর্শকদের বিনোদন দেওয়াটা আমার অভ্যাস। এটা আমি উপভোগ করি। এর মধ্যেই আমি মাঠে সেরাটা দিতে চাই।

দেখুন সেই ভিডিও :

মন্তব্য



সাতদিনের সেরা