kalerkantho

বুধবার । ২২ জানুয়ারি ২০২০। ৮ মাঘ ১৪২৬। ২৫ জমাদিউল আউয়াল ১৪৪১     

সুস্থ মোশাররফ রুবেল খেলতে চান বিপিএলে

কালের কণ্ঠ অনলাইন   

৫ ডিসেম্বর, ২০১৯ ১৭:০৪ | পড়া যাবে ২ মিনিটে



সুস্থ মোশাররফ রুবেল খেলতে চান বিপিএলে

ক্রিকেটাঙ্গনকে সুসংবাদ দিয়ে আবারও মাঠে ফিরেছেন জাতীয় দলের সাবেক স্পিনার মোশাররফ রুবেল। ব্রেইন টিউমারে আক্রান্ত হয়ে দীর্ঘদিন চিকিৎসাধীন ছিলেন তিনি। ঠিক এই কারণেই গত প্রায় এক বছর ক্রিকেট থেকে দুরে থাকতে হয়েছে তাকে। সিঙ্গাপুরে চিকিৎসা শেষে এখন প্রায় পুরোপুরি সুস্থ মোশাররফ রুবেল। আসন্ন বঙ্গবন্ধু বিপিএলে কোনো একটি ফ্র্যাঞ্চাইজির হয়ে মাঠে নামতে চান তিনি। কিন্তু প্লেয়ার ড্রাফটসে তার নাম ছিল না। কীভাবে হবে রুবেলের বিপিএলে খেলা?

মিরপুরে বেশ কিছুদিন ধরেই অনুশীলন শুরু করে দিয়েছে শিরোপাধারী ঢাকা প্লাটুনের ক্রিকেটাররা। আজ বৃহস্পতিবার মোশাররফ রুবেলকে দেখা গেছে ঢাকা প্লাটুনের ক্রিকেটারদের সঙ্গে অনুশীলন করতে। প্লেয়ার্স ড্রাফটে নাম না থাকলেও এই বাঁ-হাতি এই অর্থোডক্স চেষ্টা করছেন বিপিএলে খেলার জন্য। প্লেয়ার ড্রাফটে না থাকা বা জায়গা না পাওয়া বেশ কয়েকজন ক্রিকেটারই পরে দল পেয়েছেন। রুবেল যদি অনুশীলনে ভালো করে কোচের নজরে আসতে পারেন তখন সুযোগ পেয়েও যেতে পারেন তিনি।

উল্লেখ্য, মারাত্মক ব্রেইন টিউমারে আক্রান্ত হয়েছিলেন মোশাররফ রুবেল। এরপর নিজের জমানো সঞ্চয়, বিসিবি এবং কিছু তারকা ক্রিকেটারদের আর্থিক সহায়তায় সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসার জন্য যান তিনি। সেখানে তার মাথায় অস্ত্রোপচার করা হয়। এরপর ৬টি করে কেমো এবং রেডিও থেরাপি দিতে হয়েছে তাকে। এক পর্যায়ে ব্যায়বহুল এই চিকিৎসার খরচ মেটাতে নিজের একমাত্র ফ্ল্যাটটি বিক্রি করে দেওয়ার ঘোষণাও দিয়েছিলেন মোশাররফ রুবেল। অবশেষে তিনি সুস্থতা ফিরে পেয়েছেন, এটাই সুখবর।

মন্তব্য



সাতদিনের সেরা