kalerkantho

বুধবার । ২২ জানুয়ারি ২০২০। ৮ মাঘ ১৪২৬। ২৫ জমাদিউল আউয়াল ১৪৪১     

বঙ্গবন্ধু বিপিএলের জমকালো উদ্বোধন দেখুন নিউজ টোয়েন্টিফোরে

কালের কণ্ঠ অনলাইন   

৫ ডিসেম্বর, ২০১৯ ১৫:৫৯ | পড়া যাবে ২ মিনিটে



বঙ্গবন্ধু বিপিএলের জমকালো উদ্বোধন দেখুন নিউজ টোয়েন্টিফোরে

আর মাত্র দুদিন পর ৮ ডিসেম্বর রবিবার রাজধানীর মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হতে যাচ্ছে বঙ্গবন্ধু বিপিএলের জমকালো উদ্বোধনী অনুষ্ঠান। বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের মতে, এত জমকালো উদ্বোধনী অনুষ্ঠান এর আগে কখনই হয়নি। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে আয়োজিত এবারের বিশেষ বিপিএল উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। অনুষ্ঠানটি বিকাল সাড়ে ৪টা থেকে সরাসরি সম্প্রচার করবে নিউজ টোয়েন্টিফোর চ্যানেলটি।

বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান দেখতে আগ্রহী সাধারণ দর্শকদের জন্য দুঃসংবাদই আছে। মাত্র ৫ হাজারের মতো দর্শক এই জমকালো উদ্বোধনী আয়োজন মাঠে বসে দেখার সুযোগ পাচ্ছেন! ২৫ হাজার দর্শক ধারণ ক্ষমতাসম্পন্ন মিরপুর শের-ই-বাংলায় সবচেয়ে বেশি দর্শক হয় পূর্ব গ্যালারিতে। কিন্তু এই গ্যালারির সামনে মঞ্চ তৈরি করায় সেটা ঢাকা পড়ে যাবে। মঞ্চের ঠিক দুই পাশের গ্যালারিও অনেকটা ফাঁকা থাকবে। প্রেসিডেন্ট বক্সে থাকবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার নিরাপত্তার জন্য গ্র্যান্ড স্ট্যান্ডের অনেকটা অংশ ফাঁকা রাখতে হবে। এছাড়া ভিআইপি ও অন্যান্য আমন্ত্রিত অতিথিদের জন্য অনেক জায়গা ছেড়ে দিতে হবে।

উদ্বোধনী অনুষ্ঠানে পারফর্ম করবেন বলিউড সুপারস্টার সালমান খান এবং ক্যাটরিনা কাইফ। এছাড়া আরও কয়েকজন বলিউড তারকা আসার কথা রয়েছে। স্থানীয় ব্যান্ড দল জেমস ও গায়িকা মমতাজ ছয় ঘন্টাব্যাপী এই উদ্বোধনী অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করবেন। এর বাইরে সনু নিগাম ও কৈলাশ খেরের উপস্থিতি অনুষ্টানে বাড়তি মাত্রা যোগ করবে। উদ্বোধনী অনুষ্ঠানের টিকিটের সর্বোচ্চ মুল্য ধরা হয়েছে ১০ হাজার টাকা। পাশাপাশি ৫ হাজার ও এক হাজার মূল্যমানের আরো দুই ধরনের টিকিট বিক্রি করা হবে। সব মিলিয়ে বড় সংখ্যাক দর্শককে টিভির সামনে বসেই এই অনুষ্ঠান দেখতে হবে।

মন্তব্য



সাতদিনের সেরা