kalerkantho

শনিবার । ০৭ ডিসেম্বর ২০১৯। ২২ অগ্রহায়ণ ১৪২৬। ৯ রবিউস সানি ১৪৪১     

সৌরভ গাঙ্গুলীর বায়োপিকে হৃত্বিক?

কালের কণ্ঠ অনলাইন   

৪ ডিসেম্বর, ২০১৯ ১৮:০২ | পড়া যাবে ২ মিনিটে



সৌরভ গাঙ্গুলীর বায়োপিকে হৃত্বিক?

ভারতে এখন ক্রিকেটারদের বায়োপিক তৈরির ধুম চলেছে। মহেন্দ্র সিং ধোনি, শচীন টেন্ডুলকার, কপিল দেবের বায়োপিক তৈরি হয়ে গেছে। সাবেক ভারত অধিনায়ক তথা বর্তমানে বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলীর বর্ণময় চরিত্র যদি বড় পর্দায় আসে, তাহলে সেই মুভি কী পরিমণ হিট হতে পারে তা কল্পনাও  করা যায় না। ভারতজুড়ে তুমুল জনপ্রিয় এই অধিনায়কের বায়োপিকে  সৌরভের চরিত্রে কে অভিনয় করবেন? সৌরভ নিজেই নাকি অন্য কেউ?

সম্প্রতি একটি টক-শোতে সৌরভ গাঙ্গুলীকে প্রশ্ন করা হয়, 'যদি আপনার বায়োপিক হয়, তাহলে আপনার চরিত্রে কাকে অভিনয় করতে দেখতে চান?' উত্তরে মহারাজ বলেন, 'আমার বায়োপিক হলে তো খুশিই হব। আমার পছন্দের নায়ক হৃত্বিক। তো সৌরভের বায়োপিকে সেই অভিনয় করবে।'

'সুপার থার্টি' কিংবা 'ওয়ার' ছবিতে হৃত্বিকের দুর্দান্ত অভিনয়ের পর অনেকেই মনে করেছেন যে, সৌরভ গাঙ্গুলীর চরিত্রও বড় পর্দায় ফুটিয়ে তুলতে পারবেন তিনি। কারণ বিভিন্ন সময়ে নানা চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে বলিউড সুপারস্টারকে। আসলে চরিত্রের সঙ্গে একাত্ম হয়ে যান হৃত্বিক। তার মাঝে এই গুণটা থাকার কারণেই সিনেমা বিশেষজ্ঞরা মনে করছেন, সৌরভ গাঙ্গুলীর বায়োপিকে অভিনয় করে মাত দিতে পারেন হৃত্বিকই! এবার জানা গেল সৌরভও তাই চান।

মন্তব্য



সাতদিনের সেরা