kalerkantho

মঙ্গলবার । ১০ ডিসেম্বর ২০১৯। ২৫ অগ্রহায়ণ ১৪২৬। ১২ রবিউস সানি     

এসএ গেমস

সোনার মেয়ে প্রিয়া হাসপাতালে ভর্তি

কালের কণ্ঠ অনলাইন   

৪ ডিসেম্বর, ২০১৯ ১৪:৫৩ | পড়া যাবে ২ মিনিটে



সোনার মেয়ে প্রিয়া হাসপাতালে ভর্তি

চলতি দক্ষিণ এশীয় গেমসের কারাতে ইভেন্টে সোনা জয়ের একদিন পরেই গুরুতর চোটে পড়েছেন বাংলাদেশের মারজান আক্তার প্রিয়া। বুধবার দলগত ইভেন্টে লড়াইয়ের সময় আঘাত পেয়েছেন এই অ্যাথলেট। এজন্য তাকে হাসপাতালে ভর্তি হতে হয়েছে। হাসপাতালের অর্থো সার্জন বিভাগের সিনিয়র কনসালট্যান্ট প্রাজ্জ্বল মান শ্রেষ্ঠ জানিয়েছেন, প্রিয়াকে আপাতত জরুরি বিভাগে রাখা হয়েছে। তার সিটি স্ক্যান করা হবে।

জানা গেছে, ইভেন্ট ভেন্যু সাতদাবাতোর ইন্টারন্যাশনাল স্পোর্টস কমপ্লেক্সে শ্রীলঙ্কার প্রতিযোগীর সঙ্গে লড়াইয়ের এক পর্যায়ে চোয়ালে আঘাত পান প্রিয়া। লঙ্কার খেলোয়াড়রা বারবার দুই চোয়ালের দিকে আঘাত করছিল, এটা খেলার অংশ। কিন্তু হিট অনেক জোরে ছিল। সাধারণত এ ধরনের হিটে রেফারিরা ফাউল দেয় এবং তারা ফাউল দিয়েছেও। সাথে সাথেই চিকিৎসকরা তাকে প্রাথমিক চিকিৎসা দেন। এরপর তাকে স্থানান্তর করা হয় ব্লু-ক্রস হাসপাতালে।

গত মঙ্গলবার মেয়েদের এককে অনূর্ধ্ব-৫৫ কেজি ওজন শ্রেণির কুমিতে ইভেন্টে পাকিস্তানের কৌসরা সানাকে ৪-৩ পয়েন্টে হারিয়ে সোনা জিতে নেন প্রিয়া। চিকিৎসক জানিয়েছেন, 'কিছুটা তন্দ্রাচ্ছন্ন অবস্থায় রয়েছে সে। ঘাড়ে ব্যথা অনুভব করছে। মস্তিষ্কে কোনো সমস্যা হয়ে থাকতে পারে। যেসব পরীক্ষা করা দরকার সেগুলো করা হবে। এখন পর্যন্ত সবকিছু নরমাল পেয়েছে। একটাই সমস্যা, কনসাসনেস একটু কম। সিটি স্ক্যান করার পর একজন নিউরো সার্জন প্রিয়ার অবস্থা পর্যবেক্ষণ করবেন।'

মন্তব্য



সাতদিনের সেরা